রামমন্দির নিয়ে দ্বিধাবিভক্ত গেরুয়া শিবির

বিশ্ব হিন্দু পরিষদ (ভিএইচপি) বলছে, রামমন্দির হবেই। দেশবাসীকে সারপ্রাইজ দেবেন মোদী। আর এনিয়ে আদালতের কোর্টে বল ঠেলেছে বিজেপি।

Updated By: Apr 12, 2017, 09:01 AM IST
রামমন্দির নিয়ে দ্বিধাবিভক্ত গেরুয়া শিবির

ওয়েব ডেস্ক: বিশ্ব হিন্দু পরিষদ (ভিএইচপি) বলছে, রামমন্দির হবেই। দেশবাসীকে সারপ্রাইজ দেবেন মোদী। আর এনিয়ে আদালতের কোর্টে বল ঠেলেছে বিজেপি।

গেরুয়ার হড়পা বান। হঠাত্‍ বানভাসী বাংলাও। উল্লাস, উদ্বেগ, আশঙ্কা, নিন্দা, সমালোচনা, বিতর্ক। নতুন করে প্রাসঙ্গিক রামমন্দির ইস্যু। বিভিন্ন মিছিল থেকে দাবি উঠছে অযোধ্যার জমিতে মন্দির তৈরির। দেশ জোড়া কর্মী-সমর্থকের আবেগ বাঁধ মানছে না। কিন্তু, রামমন্দির তৈরির বিষয়টি এখন শীর্ষ আদালতের বিচারাধীন। তাই এনিয়ে মেপেজুপে পা ফেলতে চায় বিজেপি। স্পষ্ট করে দিলেন কেন্দ্রীয় মন্ত্রী শাহনওয়াজ হুসেন।

বিজেপি মন্ত্রীর উল্টো সুর ভিএইচপির। হনুমান জয়ন্তী উপলক্ষ্যে কলকাতায় সংগঠনের ধর্মসভায় যোগ দিতে এসেছিলেন আন্তর্জাতিক যুগ্ম সম্পাদক সুরিন্দর জৈন। তিনি বলছেন রামমন্দির হবেই। সারপ্রাইজ দেবেন মোদী।

কিন্তু ২০১৯-র আগে রামমন্দির হবে কি? উত্তর দেবে সময়। সময়ই বলবে কাকে ভরসা করবেন মোদী। নিজের দল নাকি বিশ্ব হিন্দু পরিষদ? (আরও পড়ুন- আরএসএসের সৌজন্যে ঝাড়খণ্ডে ৫৩ পরিবারের 'ঘর ওয়াপসি')

.