মোদীর জয়ধ্বনি শুনে হঠাত গাড়ি থামিয়ে নেমে পড়লেন প্রিয়ঙ্কা, তারপর...

প্রিয়ঙ্কা তাঁর চিরাচরিত হাসিতে তাঁদের মন জয় করে নেন। আগ বাড়িয়ে তাঁদের সঙ্গে হ্যান্ডশেক করেন। বিজেপি সমর্থকদের উদ্দেশে প্রিয়ঙ্কা বলেন, “আপনারা আপনাদের জায়গায়, আমি আমার জায়াগায়

Updated By: May 14, 2019, 04:32 PM IST
মোদীর জয়ধ্বনি শুনে হঠাত গাড়ি থামিয়ে নেমে পড়লেন প্রিয়ঙ্কা, তারপর...
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: ভালবাসার রাজনীতির কথা বলছেন রাহুল গান্ধী। সে পথেই হাঁটছেন প্রিয়ঙ্কা-ও? সোমবার মধ্য প্রদেশের ইনদওরে প্রিয়ঙ্কা গান্ধী বঢরার কনভয়ে যাচ্ছিল। রাস্তায় দাঁড়িয়ে উত্সুক জনতা। প্রিয়ঙ্কার কনভয় যাওয়ার সময় বেশ কয়েক জন বিজেপি সমর্থক মোদী-স্লোগান দিতে থাকেন। কালো টাটা সাফারি এসইউভি-থেকে হঠাত্ই প্রিয়ঙ্কা নেমে দ্রুত হাঁটা দেন তাঁদের দিকে। পিছনে এসপিজি। কংগ্রেসের সাধারণ সম্পাদকের এমন হন্তদন্তভাবে এগিয়ে আসায় কিছুটা স্তম্ভিত বিজেপির সমর্থকরা।

কিন্তু প্রিয়ঙ্কা তাঁর চিরাচরিত হাসিতে তাঁদের মন জয় করে নেন। আগ বাড়িয়ে তাঁদের সঙ্গে হ্যান্ডশেক করেন। বিজেপি সমর্থকদের উদ্দেশে প্রিয়ঙ্কা বলেন, “আপনারা আপনাদের জায়গায়, আমি আমার জায়াগায়। আপানদের জন্য শুভেচ্ছা রইল।” প্রিয়ঙ্কার এমনে আচরণে অবাক বিজেপি সমর্থকরা। তাঁদের মধ্যে কেউ কেউ ছবিও তোলেন।

আরও পড়ুন- সে দিনের ভবিষ্যতবাণী ঠিকই ছিল! তাঁর 'নীচ প্রধানমন্ত্রী' মন্তব্য উস্কে ফের বিতর্কে কংগ্রেসের মণি

কংগ্রেস এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্দেশে কটাক্ষ, এটাই দেশের মাটি। প্রতি কোণে কোণে ভালবাসা রয়েছে। যদি মোদীও এভাবে দেশকে বোঝার চেষ্টা করতেন!    

.