২০২৪-এ বারাণসীতে 'মোদী বনাম দিদি'? TMC-র 'টুইট চ্যালেঞ্জ', যুদ্ধে মজে নেটিজেনরা

"আপনি বরং ২০২৪-এর জন্য একটা নিরাপদ আসন বেছে রাখুন। কারণ বারাণসীতে (Varanasi) আপনাকে চ্যালেঞ্জ করা হবে।"

Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Apr 2, 2021, 11:35 AM IST
২০২৪-এ বারাণসীতে 'মোদী বনাম দিদি'? TMC-র 'টুইট চ্যালেঞ্জ', যুদ্ধে মজে নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন : বিজেপি (BJP) চ্যালেঞ্জ ছুঁড়েছে যে নন্দীগ্রামে (Nandigram) হারবেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee), আর সেটা বুঝতে পেরেই লড়ার জন্য দ্বিতীয় আসন খুঁজছেন তিনি। তৃণমূল (TMC) আবার সপাটে সেই দাবি উড়িয়ে দিয়ে পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়েছে মোদীকে। তৃণমূলের সাফ দাবি, নন্দীগ্রামে জিতছেন 'দিদি-ই'। আর তাই অন্য কোনও আসন থেকে লড়ার কোনও প্রশ্ন-ই উঠছে না। একইসঙ্গে মোদীকে (Narendra Modi) উদ্দেশ করে ২০২৪ লোকসভা ভোটে (Loksabha Vote 2024) 'বারাণসী' (Varanasi) চ্যালেঞ্জও ছুঁড়েছে তৃণমূল।

দ্বিতীয় দফার ভোটগ্রহণ শেষে বৃহস্পতিবার রাতে তৃণমূলের (TMC) তরফে একটি টুইট করা হয়েছে। যে টুইটে একদিকে যেমন নন্দীগ্রামে (Nandigram) 'দিদি'র জয় নিশ্চিত বলে দাবি করা হয়েছে। অন্যদিকে তেমনই মোদীকে (Narendra Modi) চ্যালেঞ্জ ছুঁড়ে বলা হয়েছে, "পশ্চিমবঙ্গে মনোনয়ন জমা দেওয়ার পর্ব শেষ হওয়ার আগেই, বাংলার মানুষকে বিভ্রান্ত করার প্রচেষ্টা থেকে এবার ক্ষান্ত দিন। নইলে আপনার মিথ্যে দেখে ফেলবে বাংলার মানুষ। আপনি বরং ২০২৪-এর জন্য একটা নিরাপদ আসন বেছে রাখুন। কারণ বারাণসীতে (Varanasi) আপনাকে চ্যালেঞ্জ করা হবে।" তৃণমূলের তরফে এই টুইট করতেই তা ভাইরাল হয়ে যায়। ২০২৪ লোকসভা ভোটে (Loksabha Vote 2024) বারাণসীতে 'মোদী বনাম দিদি' কল্পনা করে টুইট যুদ্ধে মজেছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, বৃহস্পতিবার উলুবেড়িয়ার সভা থেকে মমতাকে (Mamata Banerjee) নিশানা করে মোদী (Narendra Modi) বলেন, "নন্দীগ্রাম হারের ইঙ্গিত দিচ্ছে। শেষ দফার মনোনয়ন দাখিল এখনও বাকি। অন্য কোনও আসন থেকেও মনোনয়ন পত্র দাখিল করতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। এমন জল্পনা রয়েছে। আপনিই বলুন দিদি, এই জল্পনা সত্যি কিনা।"

আরও পড়ুন, WB assembly election 2021 : বয়াল ৭ নম্বর বুথে ভোট হয়েছে নির্বিঘ্নেই, ছাপ্পার অভিযোগ খারিজ করে জানাল ECI

.