Viral Video: সম্পূর্ণ নগ্ন হয়ে রাস্তা দিয়ে হাঁটছেন মহিলা! ভিডিয়ো দেখে আঁতকে উঠল নেটপাড়া...

Ghaziabad: দিনেদুপুরে ব্যস্ত রাস্তায় নগ্ন হয়ে হেঁটে চলেছেন এক মহিলা। মর্মান্তিক সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল নেটপাড়ায়। সেই ভিডিয়ো দেখে নড়ে বসেছে প্রশাসনও।

Updated By: Jun 28, 2024, 01:04 PM IST
Viral Video: সম্পূর্ণ নগ্ন হয়ে রাস্তা দিয়ে হাঁটছেন মহিলা! ভিডিয়ো দেখে আঁতকে উঠল নেটপাড়া...
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের শিরোনামে উত্তরপ্রদেশ। দিনেদুপুরে ব্যস্ত রাস্তায় নগ্ন হয়ে হেঁটে চলেছেন এক মহিলা। মর্মান্তিক সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল নেটপাড়ায়। সেই ভিডিয়ো দেখে নড়ে বসেছে প্রশাসনও।

ভিডিয়োতে ওই মহিলাকে গাজিয়াবাদের  মোহন নগর চৌরাহায় একটি ব্যস্ত রাস্তায় পোশাক ছাড়া ঘোরাফেরা করতে দেখা যায়। তাকে ওই অবস্থায় দেখে কেউ আপত্তি প্রকাশ করে না। তাকে থামানোর চেষ্টা করে না বা এমনকি তার গায়ে একফালি কাপড়ও কেউ তুলে দেয় না। ৯ সেকেন্ডের ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে যে ওই মহিলা যানবাহন এবং পথচারীদের পাশ দিয়ে ট্র্যাফিকের মধ্যে হাঁটছেন।

রিপোর্ট অনুযায়ী, ভিডিয়োটি তোলা হয়েছিল দুদিন আগে ২৫ জুন। মহিলার পরিচয় এখনও অজানা। শুধু তাই নয়, ওই মহিলা কে এবং কেন তিনি নগ্ন হয়ে রাস্তায় ঘুরছিলেন তাও স্পষ্ট নয়।  জানা গিয়েছে যে, ঘটনার দুই দিন পর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হলেই কর্তৃপক্ষ ঘটনাটি সম্পর্কে জানতে পারে। বেজায় ক্ষেপে উঠেছে নেটিজেনরা।

আরও পড়ুন:Delhi Airport: প্রবল বৃষ্টিতে হুড়মুড়িয়ে ভাঙল দিল্লি এয়ারপোর্টের ছাদ! ঘটল মৃত্যু...

তীব্র কটাক্ষের মুখে পড়েছে গাজিয়াবাদের পুলিস প্রশাসন। এই ঘটনা রাজ্যের বিশেষ করে গাজিয়াবাদের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছে। গাজিয়াবাদ পুলিসের পক্ষে বিষয়টির তদন্ত করা এবং যত তাড়াতাড়ি সম্ভব মহিলাটিকে খুঁজে বের করা তার নিরাপত্তা ও নিরাপত্তা নিশ্চিত করা অপরিহার্য হয়ে উঠেছে। 

এদিকে একটি পৃথক ঘটনা ঘটে উত্তরপ্রদেশের বারাবাঙ্কিতে। বুধবার রাতে কোঠি পুলিসের প্রাঙ্গনে এক প্রশিক্ষণার্থী পুলিস সাব-ইন্সপেক্টর তার সার্ভিস রিভলভার দিয়ে গুলি করে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ রয়েছে। নিহত পুলিসের নাম অরুণ যাদব। তাঁর বয়স ৩০। সম্প্রতি মাত্র আড়াই মাস আগে স্থানান্তরিত হয়েছিল।

পুলিস সূত্রে জানা যায়, ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোটে মাইগ্রেনের সঙ্গে তার যুদ্ধকে এই পদক্ষেপের কারণ হিসেবে উল্লেখ করা হয়েছে। বারাবাঙ্কির এসপি, অখিলেশ নারায়ণ সিং বলেছেন যে কানপুরের বাসিন্দা অরুণ ২০২৩ সালের মার্চ মাসে পুলিস বাহিনীতে যোগদান করেছিলেন।

আরও পড়ুন:Sengol | Constitution: নতুন সংসদ ভবনে কি এবার 'সেঙ্গলে'র জায়গায় সংবিধান রাখা হবে? ফের বিতর্ক...

এএসপি বলেছিলেন, 'এক বছরের প্রশিক্ষণ শেষ করার পর, তাকে ২০২৪ সালের মার্চ মাসে কোঠি থানায় সাব-ইন্সপেক্টর হিসাবে পোস্টিং হয় অরুণের। তিনি তার ব্যাচমেট বিষেশ কুমার কুড়িলের সঙ্গে একই ঘরে থাকতেন।'

বুধবার স্টেশন ক্যান্টিনে তারা একসঙ্গে লাঞ্চ করে ।তার পর, বিশেষ কুমার কিছু কাজে চলে যান এবং অরুণ যাদব তার ঘরে ফিরে আসেন। বিশেষ কুমার রাত ৮টার দিকে ফিরে এসে দেখেন দরজা ভিতর থেকে বন্ধ। তিনি তখন দরজা ভেঙে ঘরে প্রবেশ করেন। তখন তিনি সেখানে অরুণ যাদবের নিথর দেহ এবং সার্ভিস রিভলভার দেখতে পান।

বিষেশ কুমার তাৎক্ষণিকভাবে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে মর্মান্তিক ঘটনার কথা জানান। এএসপি সিং বলেছেন যে সুইসাইড নোটটি তার সিদ্ধান্তের পিছনে উদ্দেশ্য হিসাবে মাইগ্রেনের সমস্যার কারণে যন্ত্রণার ইঙ্গিত দিয়েছে। ঘটনার বিষয়ে পরিবারের সদস্যদের জানানো হয়েছে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.