Corona Second Wave মোকাবিলায় বড় দায়িত্ব পেলেন Sonu Sood

এবার বড় স্বীকৃতি পেলেন সোনু

Updated By: Apr 12, 2021, 03:36 PM IST
Corona Second Wave মোকাবিলায় বড় দায়িত্ব পেলেন Sonu Sood

নিজস্ব প্রতিবেদন: কোভিড ১৯  রুখতে লড়াইয়ে রিল লাইফ নয়, রিয়েল লাইফেই হিরোর ভূমিকা পালন করে চলেছেন সোনু সুদ। প্রথম লকডাউন লাগু হওয়া থেকেই মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু। পরিযায়ীদের বাড়ি ফেরানো থেকে পড়ুয়াদের অনলাইন পড়াশোনায় সাহায্য়ে বহু ক্ষেত্রে হাত বাড়িয়েছেন সোনু। আশীর্বাদও কুড়িয়েছেন জনসাধারণের। আর এবার বড় স্বীকৃতি পেলেন সোনু। কোভিড মোকাবিলায় টিকাকরণ কর্মসূচিতে সোনু সুদকে ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর করল পঞ্জাব সরকার। রবিবার পঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরেন্দ্র সিং এই ঘোষণা করেন। শনিবার মুখ্যমন্ত্রীর বাড়িতে তাঁর সঙ্গে দেখা করেন সোনু।

আরও পড়ুন: Zero Balance Account: শুধু সার্ভিস চার্জ কেটেই 300 কোটি আয় SBI এর! দাবি সমীক্ষায়

টুইটে পঞ্জাবের মুখ্যমন্ত্রী লেখেন, 'পঞ্জাবের করোনা টিকাকরণ কর্মসূচিতে সোনু সুদের মতো একজন মানবতাবাদীকে ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর ঘোষণা করতে পেরে  আমি আপ্লুত।' একইসাথে সকলকে শীঘ্রই ভ্যাকসিন নেওয়ার জন্য  আবদেন রাখেন তিনি। রিটুইট করে অভিনেতা লেখেন 'এই স্বীকৃতির জন্য আমি কৃতজ্ঞ। একসাথে আমরা সচেতনতা বাড়িয়ে কোভিড মোকাবিলা করতে পারি।' সকলকে শীঘ্রই ভ্যাকসিন নেওয়ার বার্তা দিয়ে আরও একটি টুইট করেন। 

আরও পড়ুন: বইবে দমকা হাওয়া, বজ্রবিদ্যুৎ সহ শিলা বৃষ্টির পূর্বাভাস আবহাওয়া দফতরের

বৈঠকে সোনু সুদ তাঁর বই 'I am no Messiah'মুখ্যমন্ত্রীর হাতে তুলে দেন।  তিনি বলেন, 'আমার বিশ্বাস আমি কোনও ত্রাতা নই। ঈশ্বর আমাকে আশীর্বাদ করেছেন। কর্তব্যপালনে আমায় রাস্তা দেখাচ্ছেন।' গত সাত এপ্রিল বিশ্ব স্বাস্থ্য দিবসে ভ্যাকসিন নেন সোনু সুদ।

.