ইংল্যান্ডের কোচ হওয়ার দৌড়ে আর্সেনাল কোচ

ইংল্যান্ডের চিফ কোচ হিসাবে দেখা যেতে পারে আর্সেন ওয়েঙ্গারকে। আরও এক বছর ফরাসি কোচের সঙ্গে চুক্তি রয়েছে আর্সেনালের। ওয়েঙ্গারকে পেতে এক বছর অপেক্ষা করতে রাজি এফএ। ততদিন রুনিদের স্টপগ্যাপ কোচ হিসাবে দেখা যেতে পারে সাউথগেটকে।

Updated By: Jun 30, 2016, 11:10 AM IST
ইংল্যান্ডের কোচ হওয়ার দৌড়ে আর্সেনাল কোচ

ব্যুরো: ইংল্যান্ডের চিফ কোচ হিসাবে দেখা যেতে পারে আর্সেন ওয়েঙ্গারকে। আরও এক বছর ফরাসি কোচের সঙ্গে চুক্তি রয়েছে আর্সেনালের। ওয়েঙ্গারকে পেতে এক বছর অপেক্ষা করতে রাজি এফএ। ততদিন রুনিদের স্টপগ্যাপ কোচ হিসাবে দেখা যেতে পারে সাউথগেটকে।

ইংল্যান্ডকে হারিয়ে ইউরো কাপে ইতিহাস আইসল্যান্ডের

অদুর ভবিষ্যতে কি ইংল্যান্ডের হেড কোচ হতে চলেছেন আর্সেন ওয়েঙ্গার?সেই সম্ভাবনা খারিজ করে দেওয়া যাচ্ছে না। থ্রি লায়ন্সের কোচের দায়িত্ব দেওয়া হতে পারে বর্ষিয়ান এই ফরাসি কোচের হাতে। সেই জন্য আরও এক বছর অপেক্ষা করতেও নাকি রাজি ইংল্যান্ড ফুটবল অ্যাসোসিয়েশন। সামনের বছর পর্যন্ত আর্সেনালের সঙ্গে চুক্তি রয়েছে ওয়েঙ্গারের। দীর্ঘ কুড়ি বছরের বেশি সময় ধরে গানার্সের দায়িত্ব সামলানোর পর এমনিতেই ওয়েঙ্গার ক্লাব ছাড়তে পারেন। তারই অপেক্ষায় ইংল্যান্ড ফুটবলের কর্তারা। বিশ্বফুটবলে টানা ব্যর্থতার পর তাই হজসনের পরিবর্ত হিসেবে ওয়েঙ্গারের নামই এক নম্বরে। আপাতত স্টপ গ্যাপ কোচ হিসেবে উঠে আসছে গ্যারেথ সাউথগেটের নাম। ওয়েঙ্গারের জন্য অপেক্ষা করতে এক বছরের জন্য সাউথগেটকে কোচ করা হতে পারে। 

.