PAK VS AUS: রাওয়ালপিণ্ডির 'ঘাসশূন্য' পিচ! 'রোড সাইন' বসিয়ে অজি সম্প্রচারকারী সংস্থার মিম

পিচ দেখে মিমই বানিয়ে ফেলল অজি সম্প্রচারকারী সংস্থা।

Updated By: Mar 2, 2022, 03:50 PM IST
PAK VS AUS: রাওয়ালপিণ্ডির 'ঘাসশূন্য' পিচ! 'রোড সাইন' বসিয়ে অজি সম্প্রচারকারী সংস্থার মিম
উপহাসের বস্তু হয়ে গেল রাওয়ালপিণ্ডির পিচ!

নিজস্ব প্রতিবেদন: ১৯৯৮ সালের পর এই প্রথম পাকিস্তান সফরে এসেছে অস্ট্রেলিয়া (Australia tour of Pakistan 2022)। পূর্ণাঙ্গ সিরিজে তিনটি টেস্ট, সমসংখ্যক ওয়ানডে ম্য়াচ ও একটি টি-২০ খেলা হবে। আগামী ৪ মার্চ অর্থাৎ শুক্রবার রাওয়ালপিণ্ডিতে প্রথম টেস্টে মুখোমুখি বাবর আজমের (Babar Azam) পাকিস্তান ও প্যাট কামিন্সের (Pat Cummins) অস্ট্রেলিয়া (Pakistan vs Australia)। রাওয়ালপিণ্ডির প্রায় ঘাসশূন্য পিচ দেখে উপহাস করল  অজি সম্প্রচারকারী সংস্থা ফক্স ক্রিকেট। পিচের ছবির ওপর পাকিস্তানের 'রোড সাইন' বসিয়ে মিম টুইট করল তারা। 

অন্যদিকে সিরিজের শুরুতেই শোরগোল পড়ে গিয়েছিল নিরাপত্তা সংক্রান্ত ইস্যুতে। অস্ট্রেলিয়ার বাঁ-হাতি স্পিনার অ্যাস্টন অ্যাগারকে (Ashton Agar) মৃত্যুর হুমকি দেওয়া হয়েছিল! সোশ্যাল মিডিয়ায় অ্যাস্টনের পার্টনার ম্যাডেলিনকে যে মেসেজ করা হয়েছে, সেখানে একটি জায়গায় লেখা হয়েছে, "এই সতর্ক বার্তা আপনার স্বামী অ্যাস্টন অ্যাগারের জন্য়। সে যদি পাকিস্তান সফরে আসে তাহলে আর বেঁচে ফিরবেন না।" যদিও এই হুমকিকে একেবারেই গুরুত্ব দিতে নারাজ ক্রিকেট অস্ট্রেলিয়া।

অজি ক্রিকেট বোর্ডের এক আধিকারিক এই বিষয়ে বলেন, "সোশ্যাল মিডিয়া পোস্টের ব্যাপারে ক্রিকেট অস্ট্রেলিয়া অবগত। এই মেসেজের বিষয়বস্তু ও প্রকৃতি তদন্ত করে দেখেছে পিসিবি, সিএ ও দুই দেশের সরকারি নিরাপত্তা এজেন্সি। এরকম সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য ব্যাপক নিরাপত্তা পরিকল্পনা রয়েছে। এ ক্ষেত্রে কোনও ঝুঁকি নেই। এর বেশি কিছু এই মুহূর্তে বলা হবে না।" প্যাট কামিন্স ও স্টিভ স্মিথরা যদিও মিডিয়াকে জানিয়েছেন যে, তাঁরা পাকিস্তানে এসে অত্যন্ত নিরাপদ অনুভব করছেন।

আরও পড়ুন: Wriddhima Saha Controversy : অপমানিত ঋদ্ধির পাশে Dinesh Karthik

আরও পড়ুনICC T20I Rankings: প্রথম দশে ঠাঁই পেলেন না Virat Kohli! অনেকটা এগিয়ে গেলেন Shreyas Iyer

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.