আইপিএল জয়েও চলছে ব্রাভোর 'চ্যাম্পিয়ন ডান্স'

ক্যারিবিয়ানদের সেলিব্রেশন থামছেই না। টি২০ বিশ্বকাপ থেকে আইপিএল। যেখানেই পারফর্ম করছেন, সেখানেই জিতছেন, আর মেতে উঠছেন সেলিব্রেশনে। 'চ্যাম্পিয়ন সং'-এর পর আবার তাঁরা সেলিব্রেশনে মত্ত। তবে ব্যতিক্রম একটাই। পাল্টেছে জার্সিটা। আর সঙ্গী হয়েছেন জাদেজা। তবে তাঁরা শুধু সেলিব্রেশন করতেই নয়, জীবনটাকেও উপভোগ করতে জানেন।

Updated By: Apr 12, 2016, 02:39 PM IST
আইপিএল জয়েও চলছে ব্রাভোর 'চ্যাম্পিয়ন ডান্স'

ওয়েব ডেস্ক: ক্যারিবিয়ানদের সেলিব্রেশন থামছেই না। টি২০ বিশ্বকাপ থেকে আইপিএল। যেখানেই পারফর্ম করছেন, সেখানেই জিতছেন, আর মেতে উঠছেন সেলিব্রেশনে। 'চ্যাম্পিয়ন সং'-এর পর আবার তাঁরা সেলিব্রেশনে মত্ত। তবে ব্যতিক্রম একটাই। পাল্টেছে জার্সিটা। আর সঙ্গী হয়েছেন জাদেজা। তবে তাঁরা শুধু সেলিব্রেশন করতেই নয়, জীবনটাকেও উপভোগ করতে জানেন।

টি২০ বিশ্বকাপে ভারতকে হারানোর পর মাঠ থেকে টিম হোটেল পর্যন্ত নাচতে নাচতে সেলিব্রেট করেছিলেন ক্যারিবিয়ানরা। একের পর এক সেলিব্রেশনে মজে রয়েছেন ব্র্যাভো। তবে এবার তাঁর সঙ্গে সেলিব্রেশনে যোগ দিয়েছেন জাড্ডুও। আইপিএলের প্রথম ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবকে হারানোর পর সেরকমই সেলিব্রেশনের মুডে দেখা গেল ডোয়েন ব্র্যাভো আর রবীন্দ্র জাদেজাকে।

ব্র্যাভোদের 'চ্যাম্পিয়ন সং' শুধুমাত্র ভাইরাল নয়। এবার সেই রেকর্ডকেও ছাপিয়ে ইন্টারনেটে ভাইরাল হয়ে গেল কিংস ইলেভেন পাঞ্জাবকে হারানোর পর জাদেজা আর ব্র্যাভোর সেলিব্রেশন ডান্স। গুজরাট লায়ন্সের হয়ে এবার মাঠে নেমেছিলেন জাদেজা। জেতার পর সেলিব্রেশনের সেই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করলেন ফ্যানেদের জন্য।