Viral Video | Cristiano Ronaldo: অঝোরে কাঁদছেন 'ভক্তের ভগবান'! চোখে দেখা যায় না, ফুটবল যে বড়ই নিষ্ঠুর!

Cristiano Ronaldo Crying: শিশুর মতো কাঁদছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। দেখে বুক ভাঙল অনুরাগীদের।  

Updated By: Jun 1, 2024, 02:36 PM IST
Viral Video | Cristiano Ronaldo:   অঝোরে কাঁদছেন 'ভক্তের ভগবান'! চোখে দেখা যায় না, ফুটবল যে বড়ই নিষ্ঠুর!
রোনাল্ডো কাঁদছেন শিশুর মতো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাতার বিশ্বকাপে মরক্কোর কাছে কোয়ার্টার ফাইনালে হেরে বিদায় নিয়েছিল পর্তুগাল। মাঠে শিশুর মতো কাঁদতে কাঁদতে সাজঘরে ফিরেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। ২০২২ সালের ডিসেম্বরের পর রোনাল্ডোর চোখে আর জল দেখেনি ফুটবলবিশ্ব। শুধু দেখেছে আগুনে ফুটবল আর গোলমেশিনের কাজ। ২০২৪ সালের ৩১ মে ফের রোনাল্ডোর দু'চোখ বেয়ে নেমে এল জল। আবারও অঝোরে কাঁদলেন ফুটবল গ্রহের সর্বকালের অন্যতম সেরা নক্ষত্র। যে দৃশ্য় চোখে দেখা যায় না। ভক্তদের বুক ভেঙে গিয়েছে যা দেখে। রোনাল্ডোকে সবাই মিলে সান্ত্বনা দিয়েও কোনও লাভ হয়নি। তিনি শুধু কেঁদেই যাচ্ছিলেন। তিনি মানতে পারেননি যে, ক্লাবের হয়ে সবটা উজাড় করে দেন তিনি, সেই ক্লাবকে মরসুমে একটিও ট্রফি দিতে পারলেন না।

আরও পড়ুন: দুই বাংলার দ্বৈরথ, কাপযুদ্ধের 'বোধন' কি বিরাটহীন ভারত? রইল খেলা দেখার সব রাস্তা

গত শুক্রবার কিংস কাপের ফাইনালে আল-নাসের ও আল-হিলাল মুখোমুখি হয়েছিল। নির্ধারিত সময়ে পর্যন্ত খেলা অমীমাংসিত থাকায় ম্য়াচের ভাগ্য় লেখা হয় টাইব্রেকারে। পেনাল্টিতে ৫-৪ জিতে কাপ হাতে তোলে আল-হিলাল। তাদের গোলকিপার ইয়াসিন বোনু অসাধারণ দু'টি সেভ করে ম্য়াচের নায়ক হয়ে যান। পেনাল্টিতে গোল করেও রোনাল্ডো কিছুই করতে পারেননি। রোনাল্ডোর আর কিছুই পাওয়া নেই ফুটবল থেকেও। তুবও তিনি এতটাই এই খেলা নিয়ে আবেগি। হার তিনি মানতে পারেন না। বারবার তাঁর চোখে জল দেখেছে ফুটবলবিশ্ব। ভাবেন যে, তিনি জিততেই এসেছেন। তাঁর অভিধানে হার বলে কোনও শব্দের অস্তিত্ব থাকতে পারে না। গতবছর অগাস্টে আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপ ওরফে কিং সলমান ক্লাব কাপের ফাইনালে জ্বলে উঠেছিলেন তিনি। জোড়া গোল করে তাঁর ক্লাব আল-নাসেরকে দিয়েছিলেন প্রথমবার এই ট্রফি জয়ের স্বাদ! তবে এবার যে কিছুই দিতে পারলেন না তিনি। রোনাল্ডো এই যন্ত্রণা মেনে নিতে পারেননি। 

মহাবিশ্বের কোটি কোটি মানুষ রোনাল্ডো বলতেই অজ্ঞান। তাঁর ম্যাজিকের বুঁদ হয় বিশ্ব। রোনাল্ডোর আর ফুটবল থেকে সত্যিই পাওয়ার কিছু নেই। এই খেলাটা তাঁকে দু'হাত উজাড় করেই সব দিয়েছে। তবুও নামটা যে সিআর সেভেন। কেরিয়ারের অস্তাচলে রন। তবুও তাঁর থেকে মানুষের প্রত্যাশা আকাশছোয়া! আর হবেই না বা কেন! খেলা দেখলে মনে হচ্ছে তাঁর বয়স ৩৮ নয় ২৮। রোনাল্ডো মানেই তো ম্যাজিক। আর রোনাল্ডো নিজেও সেটা বোঝেন প্রতি মুহূর্তে

আরও পড়ুন: World No Tobacco Day 2024: ১৫০ মিলিয়ন ডলারের মালিক! প্রচুর টাকার প্রস্তাবেও তখন টলেননি, সচিন শুধু বাবাকে...

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.