Erik Ten Hag-র পরিকল্পনায় বাদ Ronaldo! ফিরতে পারেন Real Madrid-এ

এই মরসুমে তিনি মোট গোল করেছেন ২৩ যার মধ্যে প্রিমিয়ার লিগে গোল করেছেন ১৭টি

Updated By: May 2, 2022, 07:08 AM IST
Erik Ten Hag-র পরিকল্পনায় বাদ Ronaldo! ফিরতে পারেন Real Madrid-এ
ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: বিশ্বের অন্যতম বড় ফুটবলার Cristiano Ronaldo এই গ্রীষ্মে Manchester United ছেড়ে চলে যেতে পারেন বলে গুঞ্জন উঠেছে ফুটবল মহলে। সম্ভাবনা রয়েছে তিনি ফিরে যাবেন Spain-এ তার পুরনো ক্লাব Real Madrid-এ। পর্তুগিজ তারকাকে ফেরানোর বিষয় আগ্রহ দেখিয়েছে স্প্যানিশ ক্লাব।

United-র বিস্ময়কর খারাপ ফর্ম চলা সত্ত্বেও, ৩৭ বছর বয়সী এই ফরোয়ার্ড অসাধারণ পারফরম্যান্স দিয়েছেন এই মরসুমে। এই মরসুমে তিনি মোট গোল করেছেন ২৩ যার মধ্যে প্রিমিয়ার লিগে গোল করেছেন ১৭টি। ইংল্যান্ডে তার এই পারফরম্যান্স Bernabeu-তে তার প্রত্যাবর্তনের আলোচনায় ইন্ধন জুগিয়েছে। জানা গেছে Madrid কর্তৃপক্ষ Ronaldo-কে ক্লাবে ফেরত চান। 

 

Manchester United-র সঙ্গে Ronaldo-র দুই বছরের চুক্তি রয়েছে। এছাড়াও একটি অতিরিক্ত বছরের চুক্তির বিকল্প ব্যবস্থা রয়েছে এর সঙ্গে। তবে গত সাত মাসে United-র অবস্থান বদলেছে। এরফলেই ক্লাবে Ronaldo-র ভবিষ্যত বর্তমানে অনিশ্চিত।

United এক ক্যালেন্ডার বছরেরও কম সময়ের মধ্যে তাদের তৃতীয় ম্যানেজারের সঙ্গে খেলার প্রস্তুতি নিচ্ছে। Ajax-র বস Erik Ten Hag এই গ্রীষ্মে দলের মধ্যে একটি বড় রদবদল করার প্রস্তুতি নিচ্ছেন। নভেম্বরে Ole Gunnar Solskjaer-কে বরখাস্ত করার পরে অন্তর্বর্তীকালীন বস Ralf Rangnick-কেও সরিয়ে দেওয়া হয়েছে।

Madrid তাকে এই গ্রীষ্মে ফিরিয়ে নিয়ে যাবে নিজেদের দলে এবং পরের মরসুমে Ronaldo খেলার জন্য প্রচুর সুযোগ পাবেন বলে মনে করা হচ্ছে। যদিও এটা স্পষ্ট নয় যে Ten Hag-র নতুন দলে এই অভিজ্ঞ খেলোয়াড়ের ভবিষ্যত কী।

আরও পড়ুন: ক্যাপ্টেন Dhoni-র প্রত্যাবর্তনের রাতে দুরন্ত জয় CSK-র, সৌজন্যে Ruturaj- Conway

Solskjaer এবং Rangnick দুজনেই Ronaldo-কে ফিট থাকা অবস্থায় খুব কমই মাঠের বাইরে রেখেছিলেন। কিন্তু Ten Hag উচ্চ শক্তি এবং তারুণ্যের উপর নির্মিত একটি নতুন United-র পরিকল্পনা করছেন। সেখানে দাঁড়িয়ে Ronaldo প্রতিটি ম্যাচে খেলার সুযোগ পাবেন তার নিশ্চয়তা নেই।

United-র জন্য এই মরসুমে মাত্র তিনটি ম্যাচ বাকি থাকলেও, Ronaldo-র জন্য পরে আছে বহু চিন্তা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.