Messi পাননি, Ronaldo পেলেন; Golden Foot জিতে আবেগঘন বার্তা দিলেন CR7

ফুটবল বিশ্বের প্রায় সব সেরা ব্যক্তিগত খেতাবই গত দেড় দশক ধরে দখল করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। শুধু পাননি গোল্ডেন ফুট পুরস্কার।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 21, 2020, 05:13 PM IST
Messi পাননি, Ronaldo পেলেন; Golden Foot জিতে আবেগঘন বার্তা দিলেন CR7
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন: লিওনেল মেসি কোনও দিন যে পুরস্কার পাননি এবার সেই পুরস্কার পেয়ে গেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। ফুটবল বিশ্বে তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে এক গোলে এগিয়ে গেলেন সিআর সেভেন। গোল্ডেন ফুট জিতলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)।

বিশ্বের বাছাই করা সাংবাদিক ও সমর্থকদের ভোটের নিরিখে এই সম্মান পেলেন সিআর সেভেন। রোনাল্ডোর (Cristiano Ronaldo) পায়ের ছাপ তুলে রাখা হবে মোনাকোর মিউজিয়াম 'দা চ্যাম্পিয়ন প্রমেনাদে'তে (Champion Promenade in Monaco)।

ফুটবল বিশ্বের প্রায় সব সেরা ব্যক্তিগত খেতাবই গত দেড় দশক ধরে দখল করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। শুধু পাননি গোল্ডেন ফুট পুরস্কার। ২০০৩ সাল থেকে এই পুরস্কার দেওয়া হয়। বিশ্বের বাছাই করা সাংবাদিক ও সমর্থকদের ভোটের নিরিখে। যিনি এই খেতাব জেতেন তাঁর পায়ের ছাপ তুলে রাখা হয় মোনাকোর মিউজিয়াম 'দা চ্যাম্পিয়ন্স প্রমেনাদে'তে।

নিশ্চিতভাবে এই পুরস্কার রোনালদোর (Cristiano Ronaldo) কাছে বিশেষ কিছু। তিনি জানান, "গোল্ডেন ফুট পুরস্কার জিতে এবং মোনাকোর 'দা চ্যাম্পিয়ন্স প্রমেনাদে'তে অমর হতে পারে সত্যিই গর্বিত। সম্মানিত। বিশ্বের সর্বকালের সেরা কিছু ফুটবলারদের সঙ্গে থাকতে পারব। সব ভক্তদের ধন্যবাদ, আমাকে ভোট দেওয়ার জন্য।"

১৭ বছরে মেসি (Lionel Messi) এই পুরস্কার জেতেননি। অবশেষে ১৮ তম বছরে এসে মেসি (Lionel Messi) আর রবার্ট লেওয়ানডস্কিকে (Robert Lewandowski) হারিয়ে এই পুরস্কার জিতলেন রোনাল্ডো (Cristiano Ronaldo)। গত মরসুমে ৪৬ ম্যাচে ৩৭ গোল করার জন্য এই স্বীকৃতি পেলেন সিআর সেভেন।

আরও পড়ুন - মাত্র ৬ সেকেন্ডে গোল! Serie A-তে নজির গড়লেন পর্তুগিজ স্ট্রাইকার