WATCH | Emiliano Martinez: মেসিদের জিতিয়েছেন বিশ্বকাপ, ঘুরে গিয়েছেন কলকাতাও, স্টার ফুটবলার মাঠেই চড়ালেন!

WATCH | Emiliano Martinez: মেসিদের জিতিয়েছেন বিশ্বকাপ, ঘুরে গিয়েছেন কলকাতাও, রেগে ফুটবলার চড়ালেন চিত্রগ্রাহককে!  

Updated By: Sep 13, 2024, 05:18 PM IST
WATCH | Emiliano Martinez: মেসিদের জিতিয়েছেন বিশ্বকাপ, ঘুরে গিয়েছেন কলকাতাও, স্টার ফুটবলার মাঠেই চড়ালেন!
ফের বিতর্কে মার্টিনেজ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের (FIFA World Cup 2026 Qualifier) ম্যাচে, কলম্বিয়া কোপা আমেরিকার ফাইনাল হারের বদলা নিয়েছে প্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার বিরুদ্ধে (Colombia vs Argentina)। ঘরের মাঠে লিয়োনেল মেসিহীন (Lionel Messi) আর্জেন্টিনাকে তারা হারিয়েছে ২-১ গোলে। আর এই ম্য়াচের পরেই মাথা গরম করে চিত্রগ্রাহককে চড়ানোর অভিযোগ উঠেছে এমিলিয়ানো মার্টিনেজের বিরুদ্ধে। লা আলবিসেলেস্তের ভুবনজয়ী গোলকিপারের সেই ঘটনার ভিডিয়ো ভাইরালও হয়েছে নেটপাড়ায়। 

আরও পড়ুন: নেটমহলের ইতিহাসে চলে গেলেন ধরা ছোঁয়ার বাইরে! অপ্রতিরোধ্য CR7-এর এখন কত ফলোয়ার্স?

নিগৃহীত চিত্রগ্রাহকের নাম জনি জ্য়াকসন। তিনি এক কলম্বিয়ান মিডিয়ায় বলেছেন, 'আমি দিবুকে দুই পরবির্ত গোলকিপারের সঙ্গে হাত মেলাতে দেখেছিলাম এবং আমি যখন ওঁর কাছে যাই, আচমকাই এমিলিয়ানো আমাকে এসে চড় মেরেছিল। আমি কাজ করছিলাম। খেলাটা ওর কাজ আর আমার শ্য়ুট করা। আমি প্রচণ্ড রেগে গিয়েছিলাম।' এরপর এই চিত্রগ্রাহককে জিজ্ঞাসা করা হয়েছিল যে, তিনি কি বিশ্বকাপের সোনার দস্তানা জয়ীকে কোনও বার্তা দিতে চান? যার উত্তরে জ্য়াকসন বলেন, 'দিবু আমার ভাই, কেমন আছ তুমি? আমি জনি জ্য়াকসন। যে চিত্রগ্রাহককে তুমি কলম্বিয়া ম্য়াচে নিগ্রহ করেছিলে। আমি শুধু তোমাকে বলতে চাই যে, সব ঠিক আছে আমার ভাই। সবাই জীবনে ম্য়াচ হেরে যায়। এই হার তোমার কাছে অনেকটাই। কিন্তু সামনে তাকাও দিবু।' 

দ্বিতীয়ার্ধে হামেস রডরিগেজের পেনাল্টিতেই হারতে হয়েছে কলম্বিয়াকে। আর তে-কাঠির নীচে ছিলেন মেসির আদরের দিবুই। মাঠে মেজাজ হারানোর ঘটনা এই প্রথম নয়। অতীতেও একাধিকবার মেজাজ হারিয়েছেন এমিলিয়ানো। কাতার বিশ্বকাপের ফাইনালেও তিনি অশালীন অঙ্গভঙ্গি করেছিলেন। গতবছর জুলাই মাসে এই ফুটবলারই ঘুরে গিয়েছিলেন কলকাতায়। এমিকে কলকাতায় নিয়ে এসেছিল গঙ্গাপারের শতাব্দী প্রাচীন ক্লাব মোহনবাগান।  

আরও পড়ুন: বাংলাদেশ কাঁপবে যে খবরে! প্রায় ১০৯৫ দিন পর ফের ঘটে গেল, ICC রোহিতকে জানাল...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.