Ashes 2021-22: আবার কোভিড সংক্রমণ England শিবিরে, চতুর্থ টেস্টে থাকছেন না কোচ Chris Silverwood

ইসিবি (ECB) একটি বিবৃতিতে এই কথা জানিয়েছে

Updated By: Dec 30, 2021, 08:51 AM IST
Ashes 2021-22: আবার কোভিড সংক্রমণ England শিবিরে, চতুর্থ টেস্টে থাকছেন না কোচ Chris Silverwood
ক্রিস সিলভারউড । ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: ইংল্যান্ডের (England) প্রধান কোচ ক্রিস সিলভারউড (Chris Silverwood) আগামী সপ্তাহে সিডনিতে (Sydney) চতুর্থ অ্যাশেজ টেস্টে (Ashes Test) দলের সঙ্গে মাঠে থাকতে পারবেন না। তার পরিবারের একজন সদস্যের করোনা হওয়ায় তাকে দশ দিনের জন্য আইসোলেশনে থাকতে হবে। বুধবার ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড (England and Wales Cricket Board) এক বিবৃতিতে এই কথা জানিয়েছে।

আগামী মঙ্গলবার চতুর্থ টেস্ট শুরু হতে চলেছে। অস্ট্রেলিয়া (Australia) ইতিমধ্যেই অ্যাশেজ ধরে রাখবে তা নিশ্চিত হয়ে গেছে। দুটি ম্যাচ বাকি থাকতেই সিরিজে ৩-০ এগিয়ে রয়েছে।

ইসিবি (ECB) একটি বিবৃতিতে জানিয়েছে, "বুধবার ২৯ ডিসেম্বর ইংল্যান্ডের পুরুষদের দলে হওয়া সর্বশেষ রাউন্ডের PCR পরীক্ষার পরে, পরিবারের একজন সদস্য সঙ্ক্রমিত হয়েছেন বলে জানা গেছে।"

 

"সংক্রমণের ফলে, ইংল্যান্ডের পুরুষ দলের প্রধান কোচ ক্রিস সিলভারউডকে তার পরিবারের সঙ্গে মেলবোর্নে (Melbourne) দশ দিনের জন্য আইসোলেশনে থাকতে হবে এবং তিনি চতুর্থ অ্যাশেজ টেস্ট মিস করবেন।"

আরও পড়ুন: Watch: একেবারে ফুরফুরে মেজাজে ক্যাপ্টেন, মাঠে নেচে ভাইরাল Virat Kohli!

ইংল্যান্ডকে করোনার সঙ্গেও লড়াই করতে হয়েছে যা মেলবোর্নে তৃতীয় টেস্টের দ্বিতীয় দিন শুরু হওয়ার আগে জানা যায়। সেই সপ্তাহে ক্যাম্পে সাত জন সঙ্ক্রমিত হন যাদের মধ্যে তিনজন সহায়তা কর্মী এবং খেলয়ারদের পরিবারের চারজন সদস্য।

করোনা পরীক্ষার ফল নেতিবাচক হওয়ায়, ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার খেলোয়াড়দের মেলবোর্নে তৃতীয় দিন খেলার জন্য ছাড়পত্র দেওয়া হয়। অস্ট্রেলিয়া একটি ইনিংস এবং ১৪ রানের ব্যবধানে জয় পায় এই খেলায়।

বৃহস্পতিবার চতুর্থ দফা PCR পরীক্ষা করা হবে। ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়া উভয়েরই শুক্রবার সকালে একটি চার্টার্ড ফ্লাইটে সিডনি যাওয়ার কথা রয়েছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.