কনফেডারেশন কাপের শুরুটা ভাল হল না রোনাল্ডোর পর্তুগালের

রবিবার ছিল কনফেডারেশন কাপের দুটো ম্যাচ। তার একটিতে নজর ছিল গোটা বিশ্বের ফুটবলপ্রেমীদের। কারণ, কাজানে মুখোমুখি হয়েছিল ইউরো চ্যাম্পিয়ন রোনাল্ডোর পর্তুগাল এবং মেক্সিকো। আর অন্য ম্যাচে মস্কোতে মুখোমুখি হয়েছিল লাতিন আমেরিকার চ্যাম্পিয়ন চিলি এবং আফ্রিকার চ্যাম্পিয়ন ক্যামেরুন। রোনাল্ডোর পর্তুগাল অবশ্য এবারের কনফেডারেশন কাপের শুরুটা ভাল করতে পারল না। মেক্সিকোর সঙ্গে ২-২ গোলে ড্র করল তারা।

Updated By: Jun 19, 2017, 12:41 PM IST
কনফেডারেশন কাপের শুরুটা ভাল হল না রোনাল্ডোর পর্তুগালের

ওয়েব ডেস্ক: রবিবার ছিল কনফেডারেশন কাপের দুটো ম্যাচ। তার একটিতে নজর ছিল গোটা বিশ্বের ফুটবলপ্রেমীদের। কারণ, কাজানে মুখোমুখি হয়েছিল ইউরো চ্যাম্পিয়ন রোনাল্ডোর পর্তুগাল এবং মেক্সিকো। আর অন্য ম্যাচে মস্কোতে মুখোমুখি হয়েছিল লাতিন আমেরিকার চ্যাম্পিয়ন চিলি এবং আফ্রিকার চ্যাম্পিয়ন ক্যামেরুন। রোনাল্ডোর পর্তুগাল অবশ্য এবারের কনফেডারেশন কাপের শুরুটা ভাল করতে পারল না। মেক্সিকোর সঙ্গে ২-২ গোলে ড্র করল তারা।

আরও পড়ুন ২০১৮ তে হবেই না আইসিসি টি২০ বিশ্বকাপ

ম্যাচের শুরুতে অবশ্য পর্তুগালকে এগিয়ে দিয়েছিলেন কুরেশমা। যদিও প্রথমার্ধেই মেক্সিকোর হয়ে গোল শোধ করে দেন হার্নান্ডেজ। দ্বিতীয়ার্ধে ৮৬ মিনিটের মাথায় সেড্রিকের গোলে ফের এগিয়ে যায় পর্তুগাল। কিন্তু ম্যাচের অ্যাডেড টাইমে এসে গোল শোধ করে দেন মেক্সিকোর মোরেনো। অন্যদিকে, চিলি অবশ্য ২-০ ব্যবধানে জিতে গিয়েছে ক্যামেরুনের বিরুদ্ধে। চিলির হয়ে গোল দুটো করেন ভিদাল এবং ভার্গাস।

আরও পড়ুন  মেয়েদের ক্রিকেট বিশ্বকাপে এবার ১০ গুন বেশি পুরস্কার অর্থ দিচ্ছে আইসিসি