“আমি বার্সেলোনার প্রেসিডেন্ট হলে লিওনেল মেসি বার্সাতেই থাকবেন”

২০২১ সালে বার্সার সঙ্গে মেসির চুক্তি শেষ হচ্ছে এবং সূত্রের খবর অনুযায়ী, আগামী বছর ম্যানচেস্টার সিটিতে যোগ দিতে পারেন মেসি।

Updated By: Dec 10, 2020, 06:25 PM IST
“আমি বার্সেলোনার প্রেসিডেন্ট হলে লিওনেল মেসি বার্সাতেই থাকবেন”
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: “আমি বার্সেলোনার প্রেসিডেন্ট হলে লিওনেল মেসি বার্সাতেই থাকবেন,” বক্তা আসন্ন বার্সেলোনার নির্বাচনে সভাপতি পদপ্রার্থী জোর্ডি ফারে। ফারের কথায়, আর্জেন্টাইন মহাতারকা বার্সার নতুন চুক্তিপত্রে সই করবেন যদি তিনি বার্সেলোনার সভাপতি হন। আগামী ২৪শে জানুয়ারি হতে চলেছে বার্সেলোনার নির্বাচন।  

আরও পড়ুন- দেশেই হবে ভারত-ইংল্যান্ড সিরিজ, প্রকাশিত হল সূচি

২০২১ সালে বার্সার সঙ্গে মেসির চুক্তি শেষ হচ্ছে এবং সূত্রের খবর অনুযায়ী, আগামী বছর ম্যানচেস্টার সিটিতে যোগ দিতে পারেন মেসি। গতবছরই ক্লাবের ভিতরের ডামাডোলের জন্য ক্লাব ছাড়তে চেয়েছিলেন মেসি যদিও শেষপর্যন্ত তা আটকাতে সক্ষম হয় বার্সা। ফারের কথায়, মেসি ও তাঁর পরিবার বার্সেলোনাতেই থাকতে চায় এবং তিনি ক্ষমতায় এলে মেসির বার্সাতেই থাকার ব্যবস্থা করবেন।

নেইমারের বার্সেলোনাতে ফেরা নিয়েও মন্তব্য করেন ফারে। তিনি বলেন, নেইমারও ফিরতে পারেন বার্সেলোনাতে কারণ নেইমার ফের আগ্রহ প্রকাশ করেছেন মেসির পাশে খেলার জন্য। নেইমার ২০১৭ সালে বার্সা ছেড়ে যোগ দেন প্যারিস সাঁজা তে। ফারে মনে করেন, নেইমারের সঙ্গেও চুক্তি করা সম্ভব।

ফারে ছাড়াও বার্সেলোনার সভাপতি পদের জন্য লড়াই করবেন খুয়ান লাপোর্টা, ভিক্টর ফন্ট, লুই ফার্নান্ডেজ ও অগস্টি বেনেডিতো।

আরও পড়ুন- মেলবোর্নে ভারত-অস্ট্রেলিয়া বক্সিং ডে টেস্টে ৩০,০০০ দর্শক মাঠে বসে খেলা দেখতে পারবেন

.