IPL 2021: “একমাত্র কাঁটা সিএসকে”, ম্যাক্সওয়েলের জন্য নিলামে মাস্টার প্ল্যান আরসিবির - দেখুন ভিডিও

গত কিংস ইলেভেন পাঞ্জাব দলের হয়ে ১৩টি ম্যাচ খেলেছিলেন তিনি। করেন মাত্র ১০৮ রান। 

Updated By: Feb 22, 2021, 04:38 PM IST
IPL 2021: “একমাত্র কাঁটা সিএসকে”, ম্যাক্সওয়েলের জন্য নিলামে মাস্টার প্ল্যান আরসিবির - দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন – গত বৃহস্পতিবার আইপিএল নিলামে অজি তারকা গ্লেন ম্যাক্সওয়েলকে নিয়ে রীতিমতো দঁড়ি টানাটানি হয় বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের মধ্যে। শেষপর্যন্ত ১৪ কোটি ২৫ লক্ষ টাকায় ‘ম্যাড ম্যাক্স’কে দলে নেয় আরসিবি। সোমবার আরসিবি তাদের টুইটার হ্যান্ডলে একটি ভিডিও পোস্ট করে যেখানে দেখা যাচ্ছে কিভাবে আরসিবি কর্তৃপক্ষ ম্যাক্সওয়েলের জন্য পরিকল্পনা করে।

নিলামের আগে একটি সাজানো নিলামের আয়োজন করে আরসিবি। সেখানে দলের ডিরেক্টর মাইক হেসনকে বলতে শোনা যায়, “ আমার মতে ম্যাক্সওয়েলকে পাওয়ার ক্ষেত্রে একমাত্র কাঁটা হতে পারে সিএসকে,  টাকার দিক থেকে।” বাস্তবেও দেখা যায় যে তাঁর ভবিষ্যৎবাণী অক্ষরে অক্ষরে মিলে গেছে। চেন্নাইতে নিলামের সময় দেখা যায় সিএসকে ম্যাক্সওয়েলকে নেওয়ার জন্য রীতিমতো টক্কর দিচ্ছে। কিন্তু শেষ হাসি হাসে আরসিবিই।

ম্যাক্সওয়েলকে নিয়ে আগ্রহ যে থাকবে ফ্র্যাঞ্চাইজিদের মধ্যে তা আগে থেকেই ধারণা করা গিয়েছিল। যদিও শেষ আইপিএলে রীতিমতো হতাশই করেছিলেন তিনি। গত কিংস ইলেভেন পাঞ্জাব দলের হয়ে ১৩টি ম্যাচ খেলেছিলেন তিনি। করেন মাত্র ১০৮ রান। বল হাতেও রীতিমতো ব্যর্থ তিনি। নেন মাত্র ৩টি উইকেট। তাকে নিয়ে অবশেষে মোহভঙ্গ হয় প্রীতি জিন্টার ফ্র্যাঞ্চাইজির। এরপর তাকে ছেড়েও দেওয়া হয়।