Rohit Sharma On MS Dhoni: এটাই কি ধোনির শেষ আইপিএল? বড় মন্তব্য করে দিলেন রোহিত

করোনার জন্য গত দু'ছর হোম ও অ্যাওয়ে ফরম্যাটে আইপিএল আয়োজন করা সম্ভব হয়নি। তবে এবার পুরনো মেজাজে ফিরছে ক্রোড়পতি লিগ। ফলে সিএসকে ফের চিপকের বাইশ গজে নামবে। আবারও চিপকে নিজেদের ঘরের মাঠে খেলতে দেখা যাবে। এর আগে সেই মাঠেই প্রস্তুতি সারছে 'ইয়েলো আর্মি'। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 29, 2023, 03:41 PM IST
Rohit Sharma On MS Dhoni: এটাই কি ধোনির শেষ আইপিএল? বড় মন্তব্য করে দিলেন রোহিত
ধোনিকে আরও কয়েক বছর মাঠে দেখতে চান রোহিত। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত কয়েক বছর ধরে ধারাবাহিকভাবে ব্যাপারটা ঘটে যাচ্ছে। 'এটাই কি মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) শেষ আইপিএল?' (IPL 2023)। ২০২০ সালের পর থেকে ক্রোড়পতি লিগের শুরু থেকে শেষ পর্যন্ত এই প্রশ্ন নিয়ে সবাই আলোচনা করেন। ধারাভাষ্যকার থেকে তারকা ক্রিকেটার, সবাই এম এস ধোনির (MS Dhoni) ভবিষ্যৎ নিয়ে অনেক শব্দ খরচ করেন। এবারের আইপিএল শুরু হওয়ার আগে সেই একই প্রশ্ন নিয়ে সরগরম ক্রিকেট মহল। 

যদিও ধোনি এখনও পর্যন্ত তাঁর ভবিষ্যৎ নিয়ে মুখ খোলেননি। তবে অনেকের দাবি, ষষ্ঠদশ আইপিএল খেলার পরেই চিরতরে ব্যাট-প্যাড তুলে রেখে দেবেন। রোহিত শর্মা (Rohit Sharma) অবশ্য দাবি করছেন, ধোনি আরও দুই বছর আইপিএল অনায়াসে খেলে দিতে পারবেন। 

আরও পড়ুন: Rohit Sharma, IPL 2023: মহা বিস্ফোরণ! মুম্বই ইন্ডিয়ান্সকে নেতৃত্ব দেবেন না রোহিত, কিন্তু কেন? পরবর্তী নেতা কে?

আরও পড়ুন: MS Dhoni and Ravindra Jadeja, IPL 2023: ধোনি-জাদেজাকে দেখতেই গর্জে উঠল চিপকের ভরা গ্যালারি, ভিডিয়ো হল ভাইরাল

এবারের আইপিএল-এ প্রথম ম্যাচেই মাঠে নামবে সিএসকে। প্রতিপক্ষ গতবারের চ্যাম্পিয়ন গুজরাত। এর আগে এক সাংবাদিক বৈঠকে হাজির ছিলেন রোহিত। তাঁকে ধোনির ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন করা হলে, বলেছেন, "গত ২-৩ বছর ধরে শুনছি এটাই নাকি ধোনির শেষ মরসুম। আমার মনে হয় আরও কয়েকটা মরসুম খেলার মতো ফিট রয়েছে ও।"

২৩৪টি আইপিএল ম্যাচে ৪৯৭৮ রান করেছেন ধোনি। গড় ৩৯.২০। ১৩৫.২০। সঙ্গে রয়েছে ২৪টি অর্ধ শতরান। এবারের আইপিএল-এ মাহি ব্যাটার ও কিপার হিসেবে কেমন পারফর্ম করে সেটাই দেখার। একইসঙ্গে এটাই তাঁর শেষ আইপিএল কিনা সেই দিকেও নজর রাখতে হবে। তবে বাইশ গজের যুদ্ধ শুরু হওয়ার আগে চুটিয়ে নিজেকে ঝালিয়ে নিচ্ছেন বিশ্বকাপজয়ী প্রাক্তন অধিনায়ক। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.