IPL 2022 Auction, Ishan Porel: দলে আরেক বাঙালি ঋত্বিককে পেয়ে খুশি ঈশান পোড়েল

বাংলার দলের দুই সতীর্থ ঈশান-ঋত্বিক এবার আইপিএলে এক সঙ্গে খেলবেন পঞ্জাবের হয়ে।   

Updated By: Feb 13, 2022, 09:08 PM IST
IPL 2022 Auction, Ishan Porel: দলে আরেক বাঙালি ঋত্বিককে পেয়ে খুশি ঈশান পোড়েল
ঈশান পোড়েল

নিজস্ব প্রতিবেদন: দুই বাঙালি এক আইপিএল টিমে (IPL 2022) । আইপিএল মেগা নিলামের (IPL 2022 Auction) প্রথম দিনে ২০ লক্ষ টাকার বেস প্রাইজে থাকা বাংলার জোরে বোলার ঈশান পোড়েলকে (Ishan Porel) ২৫ লক্ষ টাকায় দলে নিয়েছে প্রীতি জিন্টার পঞ্জাব কিংস ( Punjab Kings)। ফের পঞ্জাবেই সুযোগ পেয়েছেন ঈশান। রবিবাসরীয় সন্ধ্যায় নিলামের দ্বিতীয় দিনে পঞ্জাব ২০ লক্ষ টাকায় (বেস প্রাইজ) দলে নিয়েছে আরেক বাঙালিকে। এসেছেন অলরাউন্ডার ঋত্বিক চট্টোপাধ্যায়কে (Writtick Chatterjee)। বাংলার দলের দুই সতীর্থ ঈশান-ঋত্বিক এবার আইপিএলে এক সঙ্গে খেলবেন পঞ্জাবের হয়ে। 

ঋত্বিককে পঞ্জাবে পেয়ে খুশি ঈশান। ২৪ ঘণ্টাকে টেলিফোনে এদিন তিনি বলছেন, "আইপিএলে নিজেকে প্রমাণ করতে হবে। তার জন্য যতটা চেষ্টা করা যায় করব। নিজের দক্ষতাকে আরও বাড়াতে হবে। আমার থেকে যা চাওয়া হবে সেটা সাধ্য মতো দেব। এবার দু'টো বাঙালি ছেলে এক জায়গায় থাকব। এতে আমরা দু'জনেই উপকৃত হব। মানসিক সমস্যা হলেও একে-অপরের পাশে থাকতে পারব।  দু'জন যখন ইচ্ছা দু'জনের কাছে যেতে পারব। এত বছর এক সঙ্গে খেলেছি। আবার এক টিমে খেলব। এটা ইতিবাচক দিক।"

আরও পড়ুন: IPL 2022 Auction,Wriddhiman Saha: প্রায় ২ কোটি টাকায় বাংলার ঋদ্ধিমান গুজরাতে

আরও পড়ুন: Writtick Chatterjee, Exclusive: আইপিএলে সুযোগ পেয়েও বাংলার অলরাউন্ডারের লক্ষ্য রঞ্জি ট্রফি

গতবছর প্রথমবার আইপিএলে সুযোগ পান চন্দননগরের ছেলে ঈশান। পঞ্জাবই তাঁকে কিনেছিল। কিন্তু পুরো টুর্নামেন্টে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধেই মাত্র একটি ম্যাচ খেলার সুযোগ পান ঈশান। চার ওভারের স্পেলে ৩৯ রান খরচ করে তুলে নেন ১ উইকেট। এই ম্যাচের পর আর ঈশানকে খেলায়নি পঞ্জাব টিম ম্যানেজমেন্ট। এবার পঞ্জাবের পেস বিভাগ সামলাবেন। এবার পঞ্জাব দলের পেস বিভাগে রয়েছেন প্রোটিয়া পেসার কাগিসো রাবাদা, ওয়েস্ট ইন্ডিজের ওডিন স্মিথ ও ভারতের সন্দীপ শর্মা। রয়েছেন রাজ অঙ্গদ বাওয়া। রাজ যুব বিশ্বকাপের ফাইনালে ম্যান অফ দ্য ম্যাচ হয়েছিলেন ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে। নিলামে ২০ লক্ষ টাকার বেস প্রাইজে থাকা রাজকে নিতে এদিন ইচ্ছাপ্রকাশ করেছিল মুম্বই ইন্ডিয়ান্সও। কিন্তু শেষ পর্যন্ত প্রীতির দল রাজকে তুলে নেয় ২ কোটি টাকায়। এবার দেখার ঈশান কটি ম্যাচ খেলার সুযোগ পান আইপিএলে! 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.