Ishan Porel: ক্ষমা চেয়ে চিঠি ঈশানের! আইনি লড়াইয়ে যাচ্ছেন না ডাক্তার

নিজস্ব প্রতিবেদন: ঈশান পোড়েলের (Ishan Porel) বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিচ্ছেন না ডাক্তার শিশির চক্রবর্তী (Dr. Sisir Chakraborty)। গত ২৬ মার্চ শিশির চক্রবর্তীর পেশাদারিত্ব নিয়ে প্রশ্ন তুলেছিলেন পঞ্জাব কিংসের (Punjab Kings) বঙ্গজ জোরে বোলার। এরপরেই সামাজিক ভাবে অসম্মানিত বোধ করায় আইনি লড়াইয়ের কথা ভেবেছিলেন ডাক্তার। কিন্তু ঈশান ক্ষমা চেয়ে নেওয়ায় ভাবনা বদলালেন শিশির চক্রবর্তী।

ঠিক কী হয়েছিল? ঈশান দাবি করেছিলেন যে ,গত ২১ মার্চ তাঁর মা শ্রীমতী রীতা পোড়েল জনৈক ডাক্তার শিশির চক্রবর্তীর কাছে তীব্র অপমানিত হয়েছেন। যদিও সাগরদত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালের এই ডাক্তারের দাবি ঈশান ও তাঁর পরিবারের দাবি সঠিক নয়। এমনকী ফেসবুকের মতো বহুল প্রচলিত সোশ্যাল মিডিয়াতে তাঁর সম্পর্কে অপপ্রচার করা হয়েছে। আর তাই আইনের দ্বারস্থ হতে চলেছেন তিনি। তবে ঈশান তাঁর ভুল স্বীকার করে শিশির চক্রবর্তীর কাছে ক্ষমা চেয়ে তাঁকে চিঠি দিয়ছেন। এই চিঠি পাওয়ার পরেই শিশির চক্রবর্তী তাঁর অবস্থান বদলেছেন।

জি ২৪ ঘণ্টাকে টেলিফোনে শিশির চক্রবর্তী বলেন, "যদি কেউ তার ভুল বুঝতে পারে, তাহলে নিশ্চয়ই এটা ভাল একটা দিক। আমার সঙ্গ ঈশান পোড়েল বা তাঁর পরিবারের কারোর সঙ্গে ব্য়ক্তিগত কোনও ব্যাপার তো নেই, ও হয়তো ভুলবশত কাজটা করে ফেলেছে। তবে সোশ্যাল মিডিয়ায় যা করেছে, সেটা অবশ্যই ঠিক করেনি। যাই হোক ও ভুল বুঝতে পেরেছে। এটা ভাল জিনিস। ঈশান ভাল খেলুক। রাজ্য তথা চন্দনগরের সুনাম বজায় রাখুক। ঈশান সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চেয়ে নিলে ভাল হত। তবে এই মুহূর্তে আমি আর আইনি পদক্ষেপ নেওয়ার কথা ভাবছি না।" অবশেষে ঈশান ও শিশির চক্রবর্তীর এই 'লড়াই' থামল শান্তিপূর্ণ ভাবেই। 

আরও পড়ুন: IPL 2022, Ishan Porel: ডাক্তারের কাছে অপমানিত মা! প্রতিবাদী ঈশান

আরও পড়ুনসামাজিক অসম্মান, Ishan Porel-এর বিরুদ্ধে মামলা করার কথা ভাবছেন Dr. Sisir Chakraborty

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
Ishan Porel sends apology letter to Dr. Sisir Chakraborty
News Source: 
Home Title: 

Ishan Porel: ক্ষমা চেয়ে চিঠি ঈশানের! আইনি লড়াইয়ে যাচ্ছেন না ডাক্তার

Ishan Porel: ক্ষমা চেয়ে চিঠি ঈশানের! আইনি লড়াইয়ে যাচ্ছেন না ডাক্তার
Caption: 
ডাক্তারের কাছে ক্ষমা চেয়ে নিলেন ঈশান
Yes
Is Blog?: 
No
Section: