হতাশাজনক হারের বদলা, শিষ্য মেসিকে হারালেন গুরু পেপ

গুরু-শিষ্যের দ্বৈরথে বাজিমাত করলেন পেপ গুয়ার্দিওলা। চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনাকে ৩-১ গোলে হারাল ম্যাঞ্চেষ্টার সিটি। গোল করেও দলের হার বাঁচাতে পারলেন না লিওনেল মেসি। 

Updated By: Nov 3, 2016, 09:18 AM IST
হতাশাজনক হারের বদলা, শিষ্য মেসিকে হারালেন গুরু পেপ

ব্যুরো: গুরু-শিষ্যের দ্বৈরথে বাজিমাত করলেন পেপ গুয়ার্দিওলা। চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনাকে ৩-১ গোলে হারাল ম্যাঞ্চেষ্টার সিটি। গোল করেও দলের হার বাঁচাতে পারলেন না লিওনেল মেসি। 

 

মাত্র পনেরোদিনের ব্যবধান। ন্যু ক্যাম্পে হতাশাজনক হারের বদলা এতিহাদ স্টেডিয়ামে নিল ম্যাঞ্চেষ্টার সিটি। মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের মেগা ম্যাচে বার্সেলোনাকে ৩-১ গোলে হারিয়ে দিল সিটি। পরীক্ষার ম্যাচে লেটার মার্কস পেলেন পেপ গুয়ার্দিওলা। নিজেদের মাঠে ৪-০ গোলে পেপের দলকে হারিয়েছিল এনরিকে ব্রিগেড।

 

হ্যাটট্রিক করে বার্সাকে জিতিয়েছিলেন লিওনেল মেসি। মঙ্গলবার রাতে ফের মেসি বনাম গুয়ার্দিওলার দ্বৈরথের দিকে তাকিয়ে ছিল ফুটবল দুনিয়া। শিষ্যকে আটকানোর চ্যালেঞ্জ ছিল গুরুর সামনে। ফিরতি পর্বে শুরুটাও স্বপ্নের মতো করেছিল ক্যাটালিয়ান্স ক্লাব। নেইমারের পাস থেকে গোল করে বার্সাকে এগিয়ে দিয়েছিলেন এলএম টেন। তখন মনে হয়েছিল আরও একটা হতাশাজনক রাত অপেক্ষা করছে পেপের জন্য। তবে মেসিদের উচ্ছ্বাস দীর্ঘস্থায়ী হয়নি। 

 

আগুয়েরা, স্টার্লিংদের পিছনে ফেলে ম্যান সিটির কামব্যাকের নায়ক জার্মান ফুটবলার ইকায় গুন্ডোগান। বিরতির আগে গুন্ডোগানের গোলে সমতা ফেরায় সিটি। দ্বিতীয়ার্ধ জুড়ে ম্যান সিটি শো। উল্টোদিকে দাঁড়িয়ে তিকিতাকার দাপট দেখলেন মেসি,সুয়ারেজরা। একান্ন মিনিটে দি ব্রুইনের দুরন্ত গোলে এগিয়ে যায় হোম টিম। ব্যবধান বাড়িয়ে নিজের দ্বিতীয় গোলটি করে ফেলেন গুন্ডোগানও। এমএসএনের উপস্থিতিতেও আর ম্যাচে ফিরতে পারেনি বার্সেলোনা। এনরিকে ও মেসিকে হারিয়ে খোশমেজাজে মাঠ ছাড়েন গুয়ার্দিওলা। 

.