নীল সাদায় ফিরল মেসি ম্যাজিক, মিডিয়া বয়কটের মাঝে অবশেষে জিতল আর্জেন্টিনা

লিওনেল মেসির জাদু। আর তাতেই অবেশেষে জয়ে ফিরল আর্জেন্টিনা। তবে মিডিয়া বয়কট করায় মেসিদের জয়ের স্বাদে কিছুটা হলেও যেন নুন বেশি পড়ল। আর্জেন্টিনার এক সাংবাদিক লেখেন, লাভেজি দলের ট্রেনিং ক্যাম্পে নিষিদ্ধ মারিজুয়ানা নিচ্ছেন। এরপরই মেসিরা সাংবাদিকদের সঙ্গে কোনওরকম কথা বলতে অস্বীকার করেন। এর জন্য আর্জেন্টিনার সাংবাদিকরা এই ম্যাচ কভার করেননি।

Updated By: Nov 16, 2016, 01:11 PM IST
নীল সাদায় ফিরল মেসি ম্যাজিক, মিডিয়া বয়কটের মাঝে অবশেষে জিতল আর্জেন্টিনা

ওয়েব ডেস্ক: লিওনেল মেসির জাদু। আর তাতেই অবেশেষে জয়ে ফিরল আর্জেন্টিনা। তবে মিডিয়া বয়কট করায় মেসিদের জয়ের স্বাদে কিছুটা হলেও যেন নুন বেশি পড়ল। আর্জেন্টিনার এক সাংবাদিক লেখেন, লাভেজি দলের ট্রেনিং ক্যাম্পে নিষিদ্ধ মারিজুয়ানা নিচ্ছেন। এরপরই মেসিরা সাংবাদিকদের সঙ্গে কোনওরকম কথা বলতে অস্বীকার করেন। এর জন্য আর্জেন্টিনার সাংবাদিকরা এই ম্যাচ কভার করেননি।

আরও পড়ুন- বিমানে বমি মেসির, কেন জানেন

রাশিয়া বিশ্বকাপের যোগ্যতাঅর্জন পর্বের ম্যাচে আর্জেন্টিনা ৩-০ গোলে হারাল কলম্বিয়াকে। ম্যাচের ৯ মিনিটে দৃষ্টিনন্দন এক ফ্রিকিক থেকে গোল করে আর্জেন্টিনাকে এগিয়ে দেন মেসি। তারপর থেকেই দীর্ঘদিন বাদে দেখা যায় আর্জেন্টিনার ছন্দ। ম্যাচের ২২ মিনিটে দ্বিতীয় গোলটি আসে প্রাতোর মাধ্যমে। শেষে গোলটি করেন আঞ্জেলো দি মারিয়া। গত চারটে ম্যাচে কোনও জয় ছিল না আর্জেন্টিনার। কলম্বিয়ার বিরুদ্ধে না জিতলে তলিয়ে যেতেন মেসিরা। তবে দুরন্ত জয়ের পরেও এখন দক্ষিণ আমেরিকা গ্রুপে মেসিরা পাঁচ নম্বরে (১৯ পয়েন্ট)। যেখানে প্রথম চারটি দল সরাসরি ২০১৮ রাশিয়া বিশ্বকাপে খেলার যোগ্যতাঅর্জন করবে। আর্জেন্টিনার আগে আছে চিলি (২০), ইকুয়েডর (২০), উরুগুয়ে (২৩), ব্রাজিল (২৭)।

.