MS Dhoni: প্রিয় 'হানি'র সঙ্গে চায়ের আড্ডায় এমএস ধোনি

ধোনি ও তাঁর চা প্রীতি। 

Updated By: Nov 18, 2021, 04:02 PM IST
MS Dhoni: প্রিয় 'হানি'র সঙ্গে চায়ের আড্ডায় এমএস ধোনি
বাড়ি ফিরে ফুরফুরে মেজাজে মহেন্দ্র সিং ধোনি। ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন: মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni) এমন একটা নাম, গোটা ক্রিকেট বিশ্বে যাঁর অগণিত সমর্থক রয়েছে। ফ্যানেরা শুধুমাত্র ধোনির খেলাকেই যে ভালবাসে, তেমনটা একেবারেই নয়। মাঠের বাইরে 'মানুষ ধোনি' কেমন সেটা জানার জন্য রয়েছে অধীর আগ্রহ। মাহি কিংবা তাঁর পরিবারের সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়েও যথেষ্ট মাতামাতি হয়। সেই জন্য তাঁর স্ত্রী সাক্ষী (Sakshi Singh Dhoni) ও একরত্তি মেয়ে জিভাও (Ziva Dhoni) মাহির এই ফ্যান ফলোয়িং যথেষ্ট উপভোগ করেন। সাক্ষী মাঝেমধ্যেই তাঁর সোশ্যাল মিডিয়ায় স্বামীর বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করতেই থাকেন। প্রতিবারই সেই পোস্ট ভাইরাল হয়। উদ্বেল হয়ে ওঠে পুরো ক্রিকেট দুনিয়া।  এ বার এমনই একটি ছবি পোস্ট করলেন সাক্ষী। সঙ্গে ছিলেন তাঁর 'হানি'! 

আরও পড়ুন: INDvsNZ: আকাশ সীমা নয় হোক মাপকাঠি, অর্ধ শতরান করে জানিয়ে দিলেন Suryakumar Yadav

 

সাক্ষী ইনস্টাগ্রামে ধোনির দুটি ছবি পোস্ট করেন। প্রথম ছবিতে দেখতে পাওয়া যাচ্ছে, ভারতের এই প্রাক্তন ক্রিকেটার গরম চায়ের গ্লাসে চুমুক দিচ্ছেন। তাঁর কাঁধে একটি তোতাপাখি বসে রয়েছে। ছবি দেখে স্পষ্ট বুঝতে পারা যাচ্ছে, প্রত্যেকটা চুমুকে তিনি চায়ের স্বাদ অনুভব করছেন। উপভোগ করছেন চায়ের সুগন্ধও। মাহি একটি নীল রংয়ের টি-শার্ট পরে রয়েছেন। পরের ছবিতে আমরা ধোনির বেশ সিরিয়াস রিঅ্যাকশন দেখতে পাচ্ছি। স্পষ্ট দেখতে পাওয়া যাচ্ছে, ধোনির হাতে চায়ের গ্লাস রয়েছে এবং তিনি ক্যামেরার দিকে যথেষ্ট সচেতনভাবেই তাকিয়ে রয়েছেন। পাশাপাশি সেই তোতাপাখিটাও তাঁর কাঁধে বসে রয়েছে। ছবি পোস্ট করার পাশাপাশি সাক্ষী লিখেছেন, 'মাহি এবং ওনার হানি! চায়েডেটস..।' স্বভাবতই দুটি ছবি মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে। যে মুহূর্তে সাক্ষী এই দুটো ছবি শেয়ার করেন, সঙ্গে সঙ্গেই তা ঝড়ের গতিতে ভাইরাল হতে শুরু করেছে। সেইসঙ্গে কমেন্ট সেকশনে একের পর এক প্রশংসা যোগ হতে থাকে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.