Ind vs Aus: চোট পিছু ছাড়ছে না, Brisbane-এ খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়লেন ভারতীয় পেসার

মাঠে ডাক্তাররা এলেও খোঁড়াতে খোঁড়াতে মাঠে ছাড়েন সাইনি। জানা গিয়েছে, স্ক্যান করতে নিয়ে যাওয়া হয় সাইনিকে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 15, 2021, 12:11 PM IST
Ind vs Aus: চোট পিছু ছাড়ছে না, Brisbane-এ খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়লেন ভারতীয় পেসার
ছবি সৌজন্যে: BCCI

নিজস্ব প্রতিবেদন: ব্রিসবেনে জশপ্রীত বুমরাকে খেলানোর জন্য আজ সকাল পর্যন্ত অপেক্ষা করে টিম ইন্ডিয়া ম্য়ানেজমেন্ট । কিন্তু শেষ পর্যন্ত খেলতে পারছেন না তিনি। শুধু তাই নয় চোটের কারণে ব্রিসবেনে খেলছেন না রবিচন্দ্রন অশ্বিনও। আর তাই একপ্রকার বাধ্য হয়েই অনভিজ্ঞ বোলিং লাইন আপ নিয়ে মাঠে নামতে হল রাহানেকে। গাব্বায় টেস্ট অভিষেক হল টি নটরাজন,ওয়াশিংটন সুন্দরের। ভারতীয় পেস বিভাগের দায়িত্ব মহম্মদ সিরাজ, নভদীপ সাইনি,শর্দুল ঠাকুর এবং টি নটরাজনের উপর।

কিন্তু লাঞ্চের পর বড়সড় ধাক্কা খেল টিম ইন্ডিয়া। চোট যেন কিছুতেই পিছু ছাড়ছে না ভারতীয় শিবিরকে। শুক্রবার ব্রিসবেনে বল করতে করতে কুঁচকিতে চোট পেলেন নভদীপ সাইনি। ২৮ বছর বয়সী সাইনি নিজের অষ্টম ওভার বল করার সময় চোট পান। ওভারের পঞ্চম বল করার সময় কুঁচকিতে চোট পান সাইনি। মাঠে ডাক্তাররা এলেও খোঁড়াতে খোঁড়াতে মাঠে ছাড়েন সাইনি। জানা গিয়েছে, স্ক্যান করতে নিয়ে যাওয়া হয় সাইনিকে।

যে বলে সাইনির চোট লাগে সেই বলে লাবুশানের উইকেট পেতে পারতেন সাইনি। কিন্তু ক্যাচ মিস করেন ভারত অধিনায়ক অজিঙ্ক রাহানে। এদিকে গাব্বায় যদি সাইনি আর বল করতে না পারেন সেক্ষেত্রে ভারতীয় শিবির যে বড়সড় ধাক্কা খেতে চলেছে সেটা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন- ISL 2020-21: Kerala Blasters-এর বিরুদ্ধে তিন পয়েন্টের লক্ষ্যে SC East Bengal  

এদিন টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন অজি অধিনায়ক টিম পেইন। জীবনদান পেয়ে সেঞ্চুরি করেন লাবুশানে। লাবুশানের শতরান এবং ম্যাথু ওয়েডের ৪৫ এবং স্টিভ স্মিথের ৩৬ রানে ভর করে অস্ট্রেলিয়া ৭৩ ওভারে ৫ উইকেট হারিয়ে ২২৯ রান (প্রতিবেদনটি লেখার সময়) তোলে।

আরও পড়ুন- Syed Mushtaq Ali Trophy: হায়দরাবাদকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক বাংলার

.