MS Dhoni: এমএস ধোনির থেকে এই বিষয়টি শিখতে চাইছেন মিতালি রাজ

টেস্টে ধোনি ৬০ বার টস করে ২৬ বার জিতেছেন।

Updated By: Oct 4, 2021, 01:17 PM IST
MS Dhoni: এমএস ধোনির থেকে এই বিষয়টি শিখতে চাইছেন মিতালি রাজ

নিজস্ব প্রতিবেদন: একের পর এক টস হারতে হারতে মিতালি রাজ (Mithali Raj) কার্যত ক্লান্ত। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সদ্যসমাপ্ত ঐতিহাসিক গোলাপি বলের দিন-রাতের টেস্টেও টস হেরেছেন মিতালি। কিংবদন্তি ব্যাটারের ক্রমাগত টস হারা নিয়ে দলের সতীর্থরাও তাঁর সঙ্গে হাসি-ঠাট্টা করেন। গোলাপি টেস্টের পর মিতালি বলছেন যে, টস ভাগ্য বদলের জন্য তিনি এমএস ধোনির (MS Dhoni) সাহায্য নেবেন। বাইশ গজে ধোনির টস জয়ের জন্যও যথেষ্ট সুনাম রয়েছে।

আরও পড়ুন: Pandora Papers: আর্থিক কেলেঙ্কারিতে জড়ালেন সচিন তেন্ডুলকর! চাঞ্চল্যকর রিপোর্ট সাংবাদিকদের

আরও পড়ুন: Babar Azam: বাবরের ব্যাটে অনন্য ইতিহাস! গেইল-কোহলিকে টপকে রেকর্ড পাক ক্যাপ্টেনের

টেস্টে ধোনি ৬০ বার টস করে ২৬ বার জিতেছেন। ওয়ানডে ফর্ম্যাটে ২০০ বার টস করে তিনি ৯৭ বার ঠিক সদ্ধান্ত নিয়েছেন। ৭২টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচে ধোনি ৩৫ বার টস জেতেন। হিসাব বলছে সব ফর্ম্যাট মিলিয়ে ৩৩২ ম্যাচে ১৫৮ বার কয়েন তাঁর নির্দেশ শুনেছে। মিতালি বলেন, "আমি টস হারার ধারা বজায় রাখতে চাই না। এই নিয়ে মেয়েরা আমার সঙ্গে রীতিমতো ঠাট্টা করে। এটা বদলাতেই হবে। আমাকে ধোনির থেকে শিখতে হবে কীভাবে টস জিততে হয়।" 

আরও পড়ুনINDW vs AUSW, Pink-Ball Test: মিতালিদের গোলাপি বলে ঐতিহাসিক দিন-রাতের টেস্ট ড্র

প্রথমবার গোলাপি বলে (Pink-Ball Test) দিন-রাতের টেস্ট (Day-Night Test) ড্র করেছে মিতালি অ্যান্ড কোং। কিন্তু ভারতের প্রমিলাবাহিনী মেগ ল্যানিংদের বিরুদ্ধে যে দাপট দেখাল, তার সাক্ষী হয়ে থাকল বাইশ গজ। ভারত তৃতীয় দিনের শেষে টেস্ট জয়ের গন্ধও পাচ্ছিল, কিন্তু চতুর্থ দিনে জয়ের স্বপ্ন ড্রয়ে বদলে গেল মিতালিদের। তবে এই সিরিজে ভারতের প্রাপ্তি হয়ে থাকল স্মৃতি মন্ধনার সেঞ্চুরি। অবশ্যই ঝুলন গোস্বামীর দুরন্ত বোলিং।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)