Neeraj Chopra: ধুম জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি নীরজ চোপড়া

প্রবল জ্বর নিয়ে হাসপাতালে দেশের 'সোনার ছেলে'!

Updated By: Aug 17, 2021, 07:59 PM IST
Neeraj Chopra: ধুম জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি নীরজ চোপড়া

নিজস্ব প্রতিবেদন: টোকিও অলিম্পিক্সে সোনা জয়ের পর থেকেই খবরের শিরোনামে নীরজ চোপড়া (Neeraj Chopra)। 'সোনার ছেলে'কে নিয়েই উদযাপনে মেতেছে গোটা দেশ। কিন্তু এবার নীরজ খবরে এলেন অন্য কারণে। শরীর ভাল নেই তাঁর। প্রবল জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে নীরজকে। এমনটাই জানা গিয়েছে পরিবারের পক্ষ থেকে।

 

গত ১৫ অগাস্ট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আমন্ত্রণে নীরজ উপস্থিত ছিলেন লালকেল্লায়। কিন্তু তার আগের দিনই নীরজের জ্বর এসেছিল। করোনা রিপোর্ট নেগেটিভ হওয়ায় ওষুধ খেয়েই নীরজ টোকিও অলিম্পিক্সে অংশ নেওয়া ভারতীয় অ্যাথলিটদের সঙ্গে লালকেল্লায় গিয়েছিলেন। এরপর প্রধানমন্ত্রীর বাসভবনে গিয়ে তাঁর সঙ্গেও সাক্ষাৎ করে প্রিয় চুরমা খেয়েই গল্পে মজেছিলেন নীরজ।

আরও পড়ুন: Tokyo Paralympics: 'আপনারা সবাই জয়ী ও রোল মডেল'! প্যারা অ্যাথলিটদের বললেন PM Modi

মঙ্গলবার পানিপথে নীরজের গ্রাম প্রস্তুত ছিল তাঁকে রাজকীয় সংবর্ধনা দিয়ে স্বাগত জানানোর জন্য। নীরজের দিল্লি থেকে গাড়ি ব়্যালি করে পানিপথে আসতে সময় লেগে যায় ৬ ঘণ্টা। যা স্বাভাবিকের থেকে প্রায় ২ ঘণ্টা বেশি লাগল। ওষুধ চললেও এই প্রচণ্ড গরম নীরজকে কাহিল করে দিয়েছিল। এমনকী বাড়ি ফিরে সংবর্ধনা নেওয়ার জন্য মঞ্চে উঠেও নেমে আসতে বাধ্য হন নীরজ। শারীরিক অসুস্থতার জন্যই নীরজকে ভর্তি করা হয় হাসপাতালে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)