Neymar: মেসির বন্ধু সাড়া দিলেন রোনাল্ডোর ডাকে! বোঝো কাণ্ড, যে মেগা আপডেটে ভয়ংকর সুনামি

Neymar to play for Al-Hilal in Saudi Arabia: এবার নেইমার যাচ্ছেন সৌদি আরবে! বিশ্ববিখ্যাত ক্লাব আল হিলালের সঙ্গে তাঁর কথাবার্তা প্রায় চূড়ান্ত বলেই চলে এল আপডেট। আর এই খবরেই উঠে গেল ঝড়।

Updated By: Aug 14, 2023, 05:14 PM IST
Neymar: মেসির বন্ধু সাড়া দিলেন রোনাল্ডোর ডাকে! বোঝো কাণ্ড, যে মেগা আপডেটে ভয়ংকর সুনামি
নেইমারও এবার সৌদি আরবে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারও (Neymar) এবার সৌদি আরবের (Saudi Arabia) পথে! যেন সৌদি চলো হাওয়া বইছে...দলে দলে ফুটবলাররা মরুদেশে পাড়ি জমাচ্ছেন। আর পথটা দেখিয়ে ছিলেন ফুটবল গ্রহের মহানক্ষত্র ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। এবার সৌদি আরবের অন্যতম সেরা ক্লাব আল-হিলালের (Al-Hilal) পথে প্যারিস সঁ জঁরমের (Paris Saint-Germain, PSG) নক্ষত্র নেইমার! শোনা যাচ্ছে কিলিয়ান এমবাপে (Kylian Mbappe) নাকি প্যারিসেই থেকে যাচ্ছেন। আর এই খবরের মাঝেই নেইমারের আরব দেশে যাওয়ার খবর প্রায় পাকা হয়ে গেল। যা ঝড় তুলে দিল ফুটবলমহলে। রোনাল্ডোর পদাঙ্ক অনুসরণ করে সৌদিতে এসেছেন করিম বেঞ্জেমা, এন'গোলো কান্তে, রুবেন নেভেস ও রর্বাতো ফিরমিনো মতো সব তারকারা। এবার আসছেন এনজে টেন।

আরও পড়ুন: Neymar Jr: করোনা কালে ধর্মগুরুর সঙ্গে উদ্দাম সেক্স নেইমারের! ফাঁস করলেন ব্রাজিলিয়ান সুন্দরী

৩১ বছরের ব্রাজিলের তারকা চোখ ধাঁধানো স্কিলে মাত করেছেন ফুটবলদুনিয়া। জানা যাচ্ছে যে, পিএসজি-র ভবিষ্যত পরিকল্পনায় নাকি আর নেইমার নেই। সৌদি আরবের পাবলিক ইনভেস্টমেন্ট ফান্ড ওরফে পিআইএফ-এর সঙ্গে নেইমারের এজেন্টের কথাবার্তা প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছে বলেই রিপোর্ট। সংবাদ সংস্থা এএফফি এক সূত্রকে উদ্ধৃত করে লিখেছে, 'যদি আমরা আগামী কয়েক ঘণ্টার মধ্যে পিএসজি-র সঙ্গে বোঝাপড়া চুক্তি সেরে ফেলতে পারি, তাহলে নেইমার খেলবে আল-হিলালেই। সেই চুক্তিতে সিলমোহর পড়ে যাবে।' ২০১৭ সালে নেইমার বার্সেলোনা ছেড়ে, ১৮০০ কোটি টাকায় এসেছিলেন প্যারিসে। জানা যাচ্ছে নেইমারকে নেওয়ার জন্য সৌদির ক্লাবের সঙ্গে ৯৮.৬ মিলিয়ন ডলারের চুক্তি হয়েছে পিএসজি-র। নেইমার সৌদির ক্লাবে এলে সতীর্থ হিসেবে পাবেন কালিদু কৌলিবালি, রুবেন নেভেস ও সারগেজ মিলিনকোভিচ-স্যাভিচকে। ট্রান্সফার বিশেষজ্ঞ ফ্যাব্রিজিও রোমানো বলছেন যে, চলতি সপ্তাহে নেইমার পাড়ি জমাবেন আরব দেশে। দু'বছরের জন্য তাঁর সঙ্গে চুক্তি হয়েছে ক্লাবের। এখনও পর্যন্ত ইতিহাসের সবচেয়ে দামি ফুটবলারের তকমা নেইমারের নামের সঙ্গে জড়িয়ে আছে। দেখা যাক নেইমার ফের কী চমক রাখেন!

আরও পড়ুন: Jude Bellingham | Real Madrid: অভিষেকেই গোল! ফুটবলার লিখলেন 'স্বপ্নের সন্ধে', ছাত্রকে নিয়ে কী বললেন হেডমাস্টার?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.