ভারতীয় ক্রিকেট দলের নতুন স্পন্সর অপ্পো

 মোবাইল প্রস্তুতকারক সংস্থা অপ্পো'র সঙ্গে ৫ বছরের গাঁটছড়া বাঁধল ভারতীয় ক্রিকেট বোর্ড। এখন থেকে ভারতীয় ক্রিকেট দলকে স্পন্সর করবে এই  মোবাইল প্রস্তুতকারক সংস্থা অপ্পো। ভারতীয় ক্রিকেট বোর্ড এবং অপ্পোর মধ্যে ১০৭৯ কোটি টাকার চুক্তি সাক্ষরিত হয়েছে।  ২০১৭ সালের এপ্রিল থেকেই বিসিসিআই এবং অপ্পো'র ৫ বছরের চুক্তি  শুরু হবে। দ্য বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার তরফ থেকে জানানো হয়েছে, "আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি এখন থেকে অপ্পো মোবাইলস ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড ভারতীয় ক্রিকেট দলের নতুন স্পন্সর"। 

Updated By: Mar 7, 2017, 07:11 PM IST
ভারতীয় ক্রিকেট দলের নতুন স্পন্সর অপ্পো

ওয়েব ডেস্ক: মোবাইল প্রস্তুতকারক সংস্থা অপ্পো'র সঙ্গে ৫ বছরের গাঁটছড়া বাঁধল ভারতীয় ক্রিকেট বোর্ড। এখন থেকে ভারতীয় ক্রিকেট দলকে স্পন্সর করবে এই  মোবাইল প্রস্তুতকারক সংস্থা অপ্পো। ভারতীয় ক্রিকেট বোর্ড এবং অপ্পোর মধ্যে ১০৭৯ কোটি টাকার চুক্তি সাক্ষরিত হয়েছে।  ২০১৭ সালের এপ্রিল থেকেই বিসিসিআই এবং অপ্পো'র ৫ বছরের চুক্তি  শুরু হবে। দ্য বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার তরফ থেকে জানানো হয়েছে, "আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি এখন থেকে অপ্পো মোবাইলস ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড ভারতীয় ক্রিকেট দলের নতুন স্পন্সর"। 

অপ্পো মোবাইলস ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের আগে ভারতীয় ক্রিকেট দলের স্পন্সর ছিল স্টার। এবছরই স্টারের সঙ্গে চুক্তি শেষ হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের। (১১ রানে ৬ অজি উইকেটের পতন, ৭৫ রানে বেঙ্গালুরু টেস্ট জিতে সিরিজে সমতা ফেরাল ভারত)