Pele: দীর্ঘ একমাস পরে সুস্থ হয়ে বাড়ি ফিরছেন Brazil-এর কিংবদন্তি

সুস্থ 'ফুটবল সম্রাট'। খুব দ্রুত বাড়ি ফিরবেন। 

Updated By: Sep 29, 2021, 09:28 PM IST
Pele: দীর্ঘ একমাস পরে সুস্থ হয়ে বাড়ি ফিরছেন Brazil-এর কিংবদন্তি
ভাল আছেন 'ফুটবল সম্রাট'। ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন: সবকিছু ঠিকঠাক থাকলে দীর্ঘ একমাস পর বাড়ি ফিরতে চলেছেন কিংবদন্তি পেলে (Pele)। পেলের কন্যা কেলি নাসিমেন্টো বুধবার ইনস্টাগ্রামে এমনটাই জানিয়েছেন। ৮০ বছর বয়সী পেলের গত ৪ সেপ্টেম্বর অস্ত্রোপচারের মাধ্যমে কোলনের টিউমার বের করা হয়েছিল। এরপর থেকে হাসপাতালে ছিলেন তিনি।

ইনস্টাগ্রাম বার্তায় পেলের মেয়ে কেলি নাসিমেন্টো লিখেছেন, ‘এখন সে শক্তিশালী। এবং সুস্থ হয়ে উঠছেন। কয়েকদিনের মধ্যেই বাবা হাসপাতাল থেকে ছাড়া পাবেন। তবে নিজের বাড়িতে চিকিৎসা চালিয়ে যেতে হবে।' এই মুহূর্তে সাও পাওলোর হাসপাতালে ভর্তি রয়েছেন পেলে। তবে তিনি কবে ছাড়া পাবেন সেই বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ এখনও মন্তব্য করেনি। 

 

গত একমাস হাসপাতালে ভর্তি থাকলেও কখনও মিউজিক থেরাপি আবার কখনও তাস খেলে সময় কাটাচ্ছিলেন ব্রাজিলের ( Brazil) হয়ে তিনটি বিশ্বকাপ জেতা এই প্রাক্তন স্ট্রাইকার। কেলি নাসিমেন্টো ইনস্টাগ্রামে পোস্ট করতেই সেই ভিডিও এবং ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। 

আরও পড়ুন: Indian Football: Team India-র হেড কোচ Igor Stimac-এর কার্যকরিতা নিয়ে প্রশ্ন তুলে দিলেন Subhash Bhowmick

 

অগাস্টের শেষ দিকে রুটিন পরীক্ষার জন্য হাসপাতালে যাওয়ার পর পেলের শরীরে টিউমার ধরা পড়েছিল। তবে এখন বেশ ভাল আছেন এই প্রবাদপ্রতিম। 

দেশের হয়ে ১৯৫৮, ১৯৬২ ও ১৯৭০ সালের বিশ্বকাপ জিতেছিল পেলে। হলুদ জার্সি গায়ে চাপিয়ে  ৯২ ম্যাচে ৭৭ গোল করেছিলেন, যা ব্রাজিলের পক্ষে সর্বোচ্চ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)