IPL 2021, MI vs CSK: রুতুরাজের সৌজন্যে প্রথমে ব্যাট করে চেন্নাই তুলল ১৫৬

দলের মুখরক্ষা করলেন রুতুরাজ

Updated By: Sep 19, 2021, 09:35 PM IST
 IPL 2021, MI vs CSK: রুতুরাজের সৌজন্যে প্রথমে ব্যাট করে চেন্নাই তুলল ১৫৬

নিজস্ব প্রতিবেদন:  চোদ্দতম আইপিএলের (IPL 2021) দ্বিতীয় পর্বের 'উদ্ধোধনী ম্যাচে' মুখোমুখি হয়েছে মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস ( MI vs CSK)। রবিবার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করে চেন্নাই। নির্ধারিত ওভারে এমএস ধোনির ইয়েলো আর্মি ৬ উইকেট হারিয়ে তুলল ১৫৬ রান।

এদিন চেন্নাইয়ের ওপেনার রুতুরাজ গায়কোয়াড় ব্যাট হাতে দাঁড়াতে না পারলে বিরাট চাপে পড়ে যেত চেন্নাইয়। ধোনিদের স্কোর ১০০ পার করত কি না তা নিয়েও সন্দেহ থেকে যাচ্ছে। ফাফ দু প্লেসিসের সঙ্গে ওপেন করতে নেমেছিলেন রুতুরাজ। ফাফ মাত্র ৩ বল খেলেই আউট হয়ে যান। টেন্ট বোল্টের বলের অ্যাডাম মিলনের হাতে ক্যাচ তুলে দেন তিনি। 

আরও পড়ুন:Virat Kohli: কোহলির সিদ্ধান্তে হতবাক লারা! কী বলছেন উইন্ডিজ কিংবদন্তি?

ফাফ আউট হওয়ার পর চেন্নাইয়ের ব্যাটিং অর্ডার তাসের ঘরের মতো ভাঙতে থাকে। পররে চার ব্যাটসম্যানের মিলিত স্কোর মাত্র ৭! মঈন আলি, (০), আম্বাতি রায়ডু (০, আহত ও অবসৃত), সুরেশ রায়না (৪) ও এমএস ধোনি (৩) আসেন আর ফিরে যান। 

একা কুম্ভ আগলান রুতুরাজ। রবীন্দ্র জাদেজা (২৬) ও ডোয়েন ব্র্যাভোকে (২৩) নিয়ে তিনি লড়াই করে চেন্নাইয়ের মুখরক্ষা করেন। রুতুরাজ অপরাজিত থাকেন ৫৮ বলে ৮৮ রানের ইনিংস খেলে। ১০২ মিনিট ক্রিজে থেকে ৪টি চার ও ৯টি ছয় হাঁকান রুতুরাজ। এদিন মুম্বইয়ের হয়ে বোল্ট, বুমরা ও মিলনে দুই উইকেট করে পান। প্রথম ম্যাচেই রোহিত শর্মা বিশ্রামে রয়েছেন। তাঁর জায়গায় ক্যাপ্টেনসির ব্যাটন উঠেছে কায়রন পোলার্ডের হাতে। অন্যদিকে মুম্বই খেলাচ্ছে না হার্দিক পাণ্ডিয়াকেও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.