গোড়ালিতে চোট, অ্যাডিলেড টেস্টে বাদ পৃথ্বী শ

 ক্রিকেট অস্ট্রেলিয়ার বোর্ড একাদশের সঙ্গে প্রস্তুতি ম্যাচে চোট পেয়ে ছিটকে গেলেন পৃথ্বী শ। বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে, আগামী বৃহস্পতিবার থেকে অ্যাডিলেড টেস্টে খেলতে পারছেন না এই তরুণ তুর্কি।

Updated By: Nov 30, 2018, 11:04 AM IST
গোড়ালিতে চোট, অ্যাডিলেড টেস্টে বাদ পৃথ্বী শ
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: সিডনিতে তাঁর পারফরম্যান্সের পর বীরেন্দ্র সেওয়াগের মতো ক্রিকেটার পর্যন্ত বলেছিলেন পৃথ্বী শ-এর-ই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওপেনিং করা উচিত। সঙ্গে অবশ্যই কে এল রাহুল।  ভারতীয় টিম ম্যানেজমেন্টও ১৯ বছরের বিস্ময়বালককে নিয়ে এমনই পরিকল্পনা শুরু করেছিল। এর মধ্যেই তাল কাটল। ক্রিকেট অস্ট্রেলিয়ার বোর্ড একাদশের সঙ্গে প্রস্তুতি ম্যাচে চোট পেয়ে ছিটকে গেলেন পৃথ্বী শ। বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে, আগামী বৃহস্পতিবার থেকে শুরু হতে চলা অ্যাডিলেড টেস্টে খেলতে পারছেন না এই তরুণ তুর্কি।

আরও পড়ুন- এ কেমন পোশাকে টস করতে এলেন বিরাট কোহলি! চলছে সমালোচনা

শুক্রবার সকালে বাউন্ডারি লাইনে ফিল্ডিং করতে গিয়ে চোট লাগে পৃথ্বীর। অজি ওপেনারের ক্যাচ ধরতে গিয়ে বাঁ পায়ের গোড়ালিতে চোট পান তিনি। সঙ্গে সঙ্গেই মাঠে আসেন ভারতীয় দলের ফিজিও। সেখানে প্রাথমিক চিকিত্সার পর তাঁকে রীতিমতো কোলে তুলেই মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়।  অবস্থা সঙ্কটজনক দেখে আর বিলম্ব না করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় পৃথ্বী-কে। সেখানে তাঁর গোড়ালি স্ক্যান করার পর দেখা গিয়েছে চোট বেশ গুরুতর। সারতে সময় লাগবে। এরপরই অ্যাডিলেড টেস্টে পৃথ্বী শ-এর না খেলার কথা মেল করে জানিয়ে দেয় বিসিসিআই। তবে তাঁর পরিবর্ত হিসেবে কাকে দলে নেওয়া হচ্ছে, সে বিষয়ে এখনও কিছু জানায়নি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।

আরও পড়ুন- ফের পৃথ্বী-ম্যাজিক, অজি-ভূমে অস্তিত্ব জাহির সচিনের উত্তরসূরির