WATCH | Ashwin-Pant: 'কাম অন ঋষভ...'! লড়াইয়ের মঞ্চেও যে তাঁরা সতীর্থই! প্রতিপক্ষের নেটে হৃদয় জিতলেন অশ্বিন

Rajasthan Royals video of Ashwin-Pant reunion goes viral: নেটসেশনে দেখা অশ্বিন-ঋষভের। কিংবদন্তি স্পিনারের আচরণ হৃদয় ছুঁয়ে নিল। রইল ভিডিয়ো।

Updated By: Mar 27, 2024, 04:25 PM IST
WATCH | Ashwin-Pant: 'কাম অন ঋষভ...'! লড়াইয়ের মঞ্চেও যে তাঁরা সতীর্থই! প্রতিপক্ষের নেটে হৃদয় জিতলেন অশ্বিন
ভারতীয় ক্রিকেটের চেনা ছবি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ২৮ এপ্রিল অর্থাৎ বৃহস্পতিবার জয়পুরের সোয়াই মানসিং স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে রাজস্থান রয়্য়ালস ও দিল্লি ক্য়াপিটালস (Rajasthan Royals vs  Delhi Capitals, RR vs DC, IPL 2024)। স্বাভাবিক ভাবেই দুই দল নৈশালোকে অনুশীলন শুরু করে দিয়েছে নেটে। আর নেটসেশেনই দেখা হয়ে গেলে দিল্লির অধিপতি ঋষভ পন্থ (Rishabh Pant) রাজস্থানের কিংবদন্তি রবিচন্দ্রন অশ্বিনের (Ravichandran Ashwin)। অশ্বিন যা করলেন, তা হৃদয় ছুঁয়ে নিল নেটপাড়ার।

আরও পড়ুন: WATCH | Virat Kohli: কোহলিকে পিচে আলিঙ্গনের ভয়ংকর পরিণাম, ভক্তকে ফেলে পেটালেন নিরাপত্তারক্ষীরা!

পন্থ যখন নেটে বড় শট নেওয়ার জন্য় তৈরি হচ্ছিলেন, তখন অশ্বিন পিছন থেকে তাঁকে বলেন, ''কাম অন ঋষভ...'কাম অন ঋষভ, খেলতে থাকো বন্ধু।' অশ্বিনের বার্তা পেয়েই পন্থ নেটে অসাধারণ একটি ছক্কা হাঁকান। যা দেখে অফস্পিনার বলেন, 'অসাধারণ শট, অল্প একটু অনুপ্রেরণাতেই তুমি ছক্কা হাঁকালে।' রাজস্থান এই ভিডিয়ো শেয়ার করেছে। যা মন ভালো করে দিয়েছে। কয়েক মাসের জন্য় ঋষভ-অশ্বিন একে অপরের প্রতিদ্বন্দ্বী। তবে দিনের শেষে যে, তাঁরা জাতীয় দলের সতীর্থ। খেলেন বিশ্বক্রিকেটের শাসক ভারতের হয়ে। টেস্ট ক্রিকেটের খুব চেনা দৃশ্য় মনে করালেন অশ্বিন। তিনি যখন বল করতে আসতেন, তখন উইকেটের পিছন থেকে ক্রমাগত 'কাম অন অ্যাশ' বলে তাতান ঋষভ। এবার অশ্বিন ফিরিয়ে দিলেন। 

ঠিক দিন চারেক আগের কথা। সপ্তদশ আইপিএলের দ্বিতীয় ম্য়াচে মুখোমুখি হয়েছিল দিল্লি ক্য়াপিটালস ও পঞ্জাব কিংস। পঞ্জাবের মুল্লানপুরে নবনির্মিত মহারাজা যাদাবিন্দ্রা সিং আন্তর্জাতিক স্টেডিয়ামে হয়ে ছিল খেলা। আর এই ম্য়াচে সকলের নজর ছিল একজনের উপরেই। তিনি ভারতীয় দলের তারকা উইকেটকিপার-ব্য়াটার ঋষভ। দীর্ঘ ১৫ মাস পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফেরেন ঋষভ। ১৩ বলে মাত্র ১৮ রানের ইনিংস খেলে আউট হয়ে যান ঠিকই, তবে হৃদয় জয় করে নেন বাইশ গজের। সূর্যকুমার যাদব তাঁর এক্স হ্য়ান্ডেলে লিখেছিলেন, 'যে মুহূর্তের জন্য় আমরা সকলেই অপেক্ষা করছিলাম। অনেক অনুপ্রেরণাদায়ক সিনেমা দেখেছি, তবে এরকম বাস্তব জীবনের গল্পের কোনও তুলনাই হয় না।'

আইপিএল শুরুর ঠিক ১০ দিন আগেই বিসিসিআই জানিয়েছিল যে, ঋষভ খেলার জন্য পুরোপুরি ফিট। ২০২২ সালের ৩০ ডিসেম্বর, উত্তরাখণ্ডের রুরকির কাছে ভয়ংকর সড়ক দুর্ঘটনার শিকার হয়েছিলেন ঋষভ পন্থ। বরাত জোরে প্রাণে বেঁচে ফেরেন তিনি। দীর্ঘ ১৪ মাসের টানা রিহ্য়াবের পরই ঋষভ ক্রিকেটে ফিরেছেন। ব্য়াটিং করার পর তিনি কিপিংও করছেন। ঋষভকে দেশ বিদেশের ক্রিকেটাররা নেটে এসে জড়িয়ে ধরছেন।

আরও পড়ুন: KKR IPL 2024 Full Schedule: কবে কবে যেতে হবে ইডেনে? দাগিয়ে রাখুন তারিখ, রইল কেকেআরের পুরো সূচি

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.