Shaz And Waz: ক্রিকেটের মক্কায় পাক কিংবদন্তির সঙ্গে দেখা! শাস্ত্রীর শেয়ার করা ছবি মুহূর্তে ভাইরাল

এই মুহূর্তে আক্রম ও শাস্ত্রী দু'জনেই রয়েছেন লন্ডনে।  ক্রিকেটের মক্কা লডর্সে দেখা হয়ে গেল দু'জনের। শাস্ত্রী রবিবার টুইটারে সেই ছবি শেয়ার করেছেন 'শাজ অ্যান্ড ওয়াজ' (Shaz And Waz) ক্যাপশন দিয়ে।

Updated By: Jun 26, 2022, 10:55 PM IST
Shaz And Waz: ক্রিকেটের মক্কায় পাক কিংবদন্তির সঙ্গে দেখা! শাস্ত্রীর শেয়ার করা ছবি মুহূর্তে ভাইরাল
শাস্ত্রী-আক্রম

নিজস্ব প্রতিবেদন: ৮৩-র বিশ্বকাপ জয়ী ক্রিকেটার ও ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রীর (Ravi Shastri) সঙ্গে দারুণ সম্পর্ক পাক কিংবদন্তি ওয়াসিম আক্রমের (Wasim Akram)। একে অপরের বেশ ভাল বন্ধু। এই মুহূর্তে আক্রম ও শাস্ত্রী দু'জনেই রয়েছেন লন্ডনে। ক্রিকেটের মক্কা লডর্সে দেখা হয়ে গেল দু'জনের। শাস্ত্রী রবিবার টুইটারে সেই ছবি শেয়ার করেছেন 'শাজ অ্যান্ড ওয়াজ' (Shaz And Waz) ক্যাপশন দিয়ে।

শাজ হলেন শাস্ত্রী ও ওয়াজ হলেন আক্রম। ঘটনাচক্রে শাস্ত্রীর সঙ্গে আক্রমের দেখা হয়েছিল গতকাল। ৮৩-র বিশ্বকাপ জয়ের ৩৯ তম বার্ষিকী উপলক্ষ্যে শাস্ত্রী ফিরে গিয়েছিলেন লর্ডসের বারান্দায়। ঐতিহাসিক এই ব্যালকনিতে দাঁড়িয়ে কপিল দেবের দল বিশ্বকাপ হাতে তুলেছিল। অন্যদিকে আক্রম একটি প্রীতি ম্যাচে অংশ নিয়েছিলেন লর্ডসে। আক্রম খেলেছিলেন জস বাটলারদের সঙ্গে। বাটলারের সঙ্গে তিনি ছবিও শেয়ার করেন।

আরও পড়ুন: India vs Leicestershire: গা ঘামানোর ম্যাচে ড্র করল ভারত, কতটা তৈরি দ্রাবিড়ের শিষ্যরা?

আরও পড়ুনKL Rahul-Athiya Shetty: আথিয়াকে নিয়েই রাহুল উড়ে গেলেন জার্মানি, বিমানবন্দরে দেখা গেল 'লাভ-বার্ড'কে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.