Neeraj Chopra | Rishabh Pant | Paris Olympics 2024: ট্র্যাকে নামবেন নীরজ, বাহবা কুড়োচ্ছেন পন্থ! ক্রিকেট তারকার ঘোষণায় এমন কী মধু আছে?

Rishabh Pant offers this huge thing if Neeraj Chopra wins Olympics final: ট্র্যাকে নামবেন নীরজ চোপড়া। অথচ বাহবা কুড়োচ্ছেন ঋষভ পন্থ। পুরো ব্য়াপার জানতে পড়তেই হবে আপনাকে এই প্রতিবেদন।

Updated By: Aug 8, 2024, 03:52 PM IST
 Neeraj Chopra | Rishabh Pant | Paris Olympics 2024: ট্র্যাকে নামবেন নীরজ, বাহবা কুড়োচ্ছেন পন্থ! ক্রিকেট তারকার ঘোষণায় এমন কী মধু আছে?
নীরজের দিকেই চোখ সকলের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্য়ারিস অলিম্পিক্স (Paris Olympics 2024) থেকে ভারতের ঝুলিতে এখনও পর্যন্ত এসেছে মাত্র ৩টি পদক। আর তিনটিই ব্রোঞ্জ। একে একে নিভেছে দেউটি। তিন দিনে শেষ হতে চলেছে 'গ্রেটেস্ট শো অন আর্থ'। দেখতে গেলে ভারতের শো রীতিমতো ফ্লপ তবে ভিনেশ ফোগাটের (Vinesh Phogat) খবর রীতিমতো হৃদয় বিদারক। এখন সবার আশা ভরসা সেই একজনের উপরেই। তাঁর দিকেই নজর ১৪০ কোটির। তিনি আর কেউ নন, পদকের বিচারে দেশের সর্বকালের সেরা অ্যাথলিট নীরজ চোপড়া (Neeraj Chopra)। গত অলিম্পিক্সের সোনাজয়ী এবারও কি সোনা জিতবেন? তার জন্য় অপেক্ষা করতে হবে আরও কিছু ঘণ্টা। বৃহস্পতিবার মধ্য়রাতে নীরজ নামবেন ফাইনালে। তবে নীরজ বুঝিয়ে দিন যে, পদক আসতেই পারে। 

আরও পড়ুন: অলিম্পিক্সে স্বপ্নভঙ্গ, কুস্তিকে বিদায় ভিনেশ ফোগাটের

 

অলিম্পিক্স শুরু হওয়ার ১০ দিন পর ট্র্য়াকে নেমেছিলেন নীরজ, তাঁর কাছে যে কোনও ইভেন্টই হয়ে গিয়েছে, আসা, দেখা এবং জয় করা। গত মঙ্গলবার প্য়ারিসেও ব্য়তিক্রম ঘটেনি। কোয়ালিফিকেশন রাউন্ডে ৮৪ মিটারের বেশি দূরে ছুড়তে পারলেই হাতে চলে আসে ফাইনালের টিকিট। সেখানে নীরজ ছু়ড়েছিলেন ৮৯.৩৪ মিটার! চলতি মরসুমের সেরা থ্রো করে নীরজ উঠেছেন ফাইনালে। আর নীরজ ট্র্যাকে নামার আগে বিরাট ঘোষণা করে দিলেন ভারতীয় দলের তারকা উইকেটকিপার-ব্য়াটার ঋষভ পন্থ। রুরকির বাসিন্দা তাঁর এক্স হ্য়ান্ডেলে লিখেছেন, 'যদি নীরজ চোপড়া সোনার পদক জেতেন, তাহলে আমি এক সৌভাগ্য়বান বিজেতাকে ১ লক্ষ ৮৯ হাজার টাকা দেব। যে আমার ট্য়ুইট লাইক করে সবচেয়ে বেশি কমেন্ট করবে, সেই পাবে এই নগদ পুরস্কার। এরপর বাকি ১০ জনকে আমি দেব বিমানের টিকিট। ভারত এবং দেশের বাইরে থেকেও আমার ভাইকে সমর্থন করুন।' 

এই পোস্টের পরেই সকলে ঋষভকে বাহবা দিচ্ছেন, তবে সস্তায় জনপ্রিয়তা পাওয়ার জন্য় ঋষভ যে এরকম পোস্ট করবেন, তা অনেকেই মানতে পারছেন না। কারোর মতে সম্ভবত ঋষভের এক্স হ্য়ান্ডেল হ্য়াকড হয়েছে। যদিও এই বিষয়ে ঋষভ কিছু বলেননি এখনও। তাঁর পোস্টও জ্বলজ্বল করছে প্রতিবেদন লেখার সময় পর্যন্ত। ২০২১ সালের ৭ অগাস্ট নীরজ টোকিয়ো অলিম্পিক্স থেকে সোনা জিতেছিলেন। ঠিক তিন বছর এক দিন পর নীরজ কি পারবেন ফের সোনা জিততে? 

আরও পড়ুন: ২৭ বছর পর শ্রীলঙ্কার কাছে সিরিজ হারল ভারত! দ্বীপরাষ্ট্রে মাথা হেঁট হয়ে গেল গম্ভীরদের
 

.