Rohit Sharma: মানবিক রোহিত শর্মা, আহত মীরাকে চকোলেট দিলেন 'হিটম্যান'

ম্যাচের পরেও খুব সম্ভবত মীরার সঙ্গে দেখা করেছিলেন রোহিত। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যাচ্ছে, মেয়েটিকে চকোলেট দিয়েছেন তিনি।   

Updated By: Jul 14, 2022, 10:07 PM IST
Rohit Sharma: মানবিক রোহিত শর্মা, আহত মীরাকে চকোলেট দিলেন 'হিটম্যান'
ছোট্ট মীরার কাছে গিয়ে তাকে চকোলেট দিলেন ‘হিটম্যান’। ছবি: টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ওভালে আয়োজিত প্রথম একদিনের ম্যাচ ভারতীয় দল (Team India) অনায়াসে জিতলেও, একটা ঘটনা সবার মন ভেঙে দিয়েছিল। ১১০ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে রোহিত শর্মা (Rohit Sharma) স্কোয়ার লেগের দিকে একটি পুল শট মারেন। সেই শট গ্যালারিতে বসে থাকা এক ছোট্ট মেয়ের গায়ে লাগে, এর ফলে সে আহত হয়। এই ঘটনার পরে,ম্যাচ কিছুক্ষণের জন্য বন্ধও থাকে। এরপরেই ইংল্যান্ডের (England) ফিজিও টিম সঙ্গে সঙ্গে মেয়েটিকে দেখতে ছুটে যান। ঘটনাটি ঘটেছে ম্যাচের দ্বিতীয় ইনিংসের পঞ্চম ওভারে। 

'হিটম্যান'-এর মারা সোজা গিয়ে লাগে ছয় বছরের এক শিশুর মাথায়। আঘাত পেয়ে হাসপাতালে যেতে হয় মেয়েটিকে। জানা গিয়েছে, মেয়েটির নাম মীরা সালভি। ম্যাচ চলাকালীনই ব্যাটিং থামিয়ে মেয়েটিকে দেখতে ছুটে গিয়েছিলেন রোহিত। আঘাত তেমন গুরুতর নয় দেখে ফের মাঠে ফিরে আসেন টিম ইন্ডিয়ার অধিনায়ক। অপরাজিত ৭৬ রানের ইনিংস খেলে ম্যাচ জিতিয়ে প্যাভিলিয়নে ফিরেছিলেন তিনি। 

তবে এখানেই শেষ নয়। ম্যাচের পরেও খুব সম্ভবত মীরার সঙ্গে দেখা করেছিলেন রোহিত। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যাচ্ছে, মেয়েটিকে চকোলেট দিয়েছেন তিনি। সেই সঙ্গে উপহার হিসাবে একটি টেডিও দিয়েছেন রোহিত। এছাড়াও জানা গিয়েছে, মীরার খবরাখবর নেওয়ার জন্য তার বাবার কাছ থেকে ফোন নম্বরও নিয়েছেন রোহিত। তাঁর এই মানবিক রূপ দেখে মুগ্ধ নেটিজেনরা।

তবে ইংল্যান্ড দলও পিছিয়ে ছিল না। জস বাটলারের দলের তরফ থেকে একটি জার্সি উপহার দেওয়া হয়েছে মীরাকে। মাথার আঘাতে কিছুটা কাহিল হয়ে পড়লেও, উপহার পেয়ে হাসিতে ঝলমল করছে মীরার মুখ। হাসাপাতালের বিছানায় বসে ছবি তুলেছে ছয় বছরের মীরা। 

আরও পড়ুন: Sachin Tendulkar and Sourav Ganguly | ENG vs IND: ফের একবার মাঠে দুই ওপেনার সচিন-সৌরভ

আরও পড়ুন: ENG vs IND: মারাত্মক ঘটনা! রোহিতের ছয়ে নাক ফাটল বাচ্চা মেয়ের, ভিডিয়ো ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.