ISL 2020-21: কৃষ্ণার কোভিড ড্রিবল! তিন দেশে কোয়ারেন্টিন, ফিজি টু গোয়া-রয়ের রোমাঞ্চকর গল্প

করোনার মাঝে কীভাবে ফিজি থেকে গোয়াতে এলেন? সে এক রোমাঞ্চকর গল্প।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Nov 19, 2020, 03:55 PM IST
ISL 2020-21: কৃষ্ণার কোভিড ড্রিবল! তিন দেশে কোয়ারেন্টিন, ফিজি টু গোয়া-রয়ের রোমাঞ্চকর গল্প
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন: গত মরসুমে আইএসএলে এটিকে-কে চ্যাম্পিয়ন করানোর পিছনে বড় ভূমিকা ছিল রয় কৃষ্ণার। সপ্তম আইএসএলে এটিকে মোহনবাগানের জয়রথ এগিয়ে নিয়ে যাওয়ার বড় দায়িত্ব যার কাঁধে সেই রয় কৃষ্ণা করোনার মাঝে কীভাবে ফিজি থেকে গোয়াতে এলেন? সে এক রোমাঞ্চকর গল্প।

করোনার মহামারীর মাঝে তিন তিনটে দেশে কোয়ারেন্টিনে থেকেছেন কৃষ্ণা। দশবার করোনা পরীক্ষা দিয়ে ফিজি থেকে গোয়ায় এসে পৌঁছেছেন তিনি। সবমিলিয়ে মোট ৪০ দিনের গল্প। ২৪ সেপ্টেম্বর দেশ ছেড়েছিলেন রয় কৃষ্ণা। লাবাসা থেকে বিমান ধরে ফিজির আর এক শহর নাডিতে যান তিনি। সেখানে থাকতে হয় কোয়ারেন্টিনে। তারপর উড়ে যান নিউ জিল্যান্ডের অকল্যান্ডে। সেখানে আটকে পড়েন কোয়ারেন্টিনে।

 

 

 

 

রয় কৃষ্ণা নিউ জিল্যান্ডের নাগরিক। তাই সেখানে যখন ছিলাম তখন আত্মীয় পরিজনদের সঙ্গে দেখা করেন, গল্প করেন। এরপর যখন সিডনির বিমান ধরার দিন এগিয়ে আসে তখন কৃষ্ণাকে বলা হয় তিনি সব নিয়ম মানেননি! তাই বিমানে উঠতে দেওয়া হবেনা। আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। এই সময়ে বেশ খানিকটা ভয় পেয়ে গিয়েছিলেন রয় কৃষ্ণা। অবশেষে ১৪ অক্টোবর তিন ঘন্টার বিমানযাত্রার পর অকল্যান্ড থেকে সিডনিতে পৌঁছন কৃষ্ণা। সিডনিতে কোয়ারেন্টিনে থাকার পর অবশেষে দিল্লির বিমান ধরেন তিনি।

 

সিডনি থেকে ১৭ অক্টোবর ১৩ ঘণ্টার বিমানযাত্রার পর দিল্লিতে পৌঁছন কৃষ্ণা। দিল্লিতে একদিন কোয়ারেন্টিনে থেকে অবশেষে গোয়াতে পা রাখেন রয় কৃষ্ণা। সেখানে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকার পর মাঠে নামার অনুমতি পান।

 

গোয়ায় এসে যেন বাড়ির অনুভূতি খুঁজে পান এটিকে মোহনবাগানের তারকা স্ট্রাইকার।

আরও পড়ুন - ধারাভাষ্যকার গিবস হয়ে গেলেন হেড কোচ!

.