নবাব চাইছেন ২০০ টাকার 'বিরাট' নোট

নবাব চাইছেন নতুন নোট। এবার বাজারে আসুক ২০০ টাকার নোট! হ্যাঁ, এমনটাই চান নজফগড়ের নবাব। আর এই প্রস্তাবের মধ্যে দিয়েই বর্তমান ভারতীয় ক্রিকেটের টেস্ট ক্যাপ্টেনের প্রতি 'বিরাট' মুগ্ধতা প্রকাশ করলেন প্রাক্তন মারকুটে ওপেনার বীরেন্দ্র সেহবাগ।

Updated By: Dec 11, 2016, 12:47 PM IST
নবাব চাইছেন ২০০ টাকার 'বিরাট' নোট

ওয়েব ডেস্ক: নবাব চাইছেন নতুন নোট। এবার বাজারে আসুক ২০০ টাকার নোট! হ্যাঁ, এমনটাই চান নজফগড়ের নবাব। আর এই প্রস্তাবের মধ্যে দিয়েই বর্তমান ভারতীয় ক্রিকেটের টেস্ট ক্যাপ্টেনের প্রতি 'বিরাট' মুগ্ধতা প্রকাশ করলেন প্রাক্তন মারকুটে ওপেনার বীরেন্দ্র সেহবাগ।

আসল কথা হল, ইংল্যান্ডের সঙ্গে ভারতের চলতি সিরিজে আবারও দুশো রানের গণ্ডি পেরলেন বিরাট কোহলি। এই নিয়ে বর্তমান বছরে বিরাটের তৃতীয় দুশো রানের রেকর্ডটি হয়ে গেল। আর বিরাটের এই দুর্দান্ত পারফরমেন্সকে সম্মান জানাতেই এমন অভিনব প্রশংসাসূচক মন্তব্য বীরুর। আর সেই সঙ্গে নিজের টুইট্যার হ্যান্ডেলে সেই 'কাল্পনিক' নোটের একটি ছবিও আপলোড করেছেন বীরু।

তবে শুধু একা সেহবাগই নন, বিরাট মুগ্ধ আরেক প্রাক্তন ক্রিকেটারও। তিনি শ্রীলঙ্কার রাসেল আর্নল্ড। রাসেল বিরাটের অসামান্য এই খেলা দেখে টুইটে লিখেছেন, "The Genius is at work".  এছাড়া বিজেপি নেতা শাহানাওয়াজ হুসেনও বিরাট প্রশংসায় গলা মিলিয়েছেন টুইট্যারে।

আরও পড়ুন- ওয়াংখেড়েতে দাপট অশ্বিন-জাদেজা জুটির, রানে ফিরলেন বিজয়

তবে যাঁর সরকারের উদ্দেশে সেহবাগের এই 'পরামর্শ', সেই স্বভাব রসিক ও টেকস্যাভি নরেন্দ্র মোদী এখনও পর্যন্ত এবিষয়ে কোনও প্রতিক্রিয়া জানাননি।

আরও পড়ুন- কোহলির বিরাট রানেই বিপাকে পড়েও লিড নিল ভারত!

.