নিজে করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন; এবার অমিতাভের দ্রুত আরোগ্য কামনা করলেন আফ্রিদি

অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চনরা করোনায় আক্রান্ত হওয়ার পর ভর্তি রয়েছেন হাসপাতালে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jul 13, 2020, 04:44 PM IST
নিজে করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন; এবার অমিতাভের দ্রুত আরোগ্য কামনা করলেন আফ্রিদি
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: করোনায় আক্রান্ত হওয়ার পর বর্তমানে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন এবং তাঁর ছেলে অভিষেক। বিগ বি-র আরোগ্য কামনা করে ইতিমধ্যেই টুইট করেছেন এনেকেই। ওয়াঘার ওপার থেকে এবার অমিতাভ-অভিষেকের সুস্থতা চেয়ে প্রার্থনা করলেন পাক ক্রিকেটার- শাহিদ আফ্রিদি এবং শোয়েব আখতার।  

 

অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চনরা করোনায় আক্রান্ত হওয়ার পর ভর্তি রয়েছেন হাসপাতালে। অমিতাভ-অভিষেকের পর ঐশ্বর্য রাই এবং আরাধ্যারও কোভিড আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। তবে ঐশ্বর্য এবং আরাধ্যাকে বাড়িতে রেখেই চিকিত্সা করা হচ্ছে। এদিকে কয়েকদিন আগেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শাহিদ আফ্রিদি। করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছেন আফ্রিদি। এবার অমিতাভ এবং অভিষেকের দ্রুত আরোগ্য কামনা করেন টুইট করেন আফ্রিদি। তিনি লেখেন, " অমিতাভ বচ্চন এবং জুনিয়র বচ্চনের জন্য দোয়া রইল। আশা করি দ্রুত সুস্থ হয়ে উঠবেন।"

 

শাহিদ আফ্রিদির পাশাপাশি বিগ-বি র দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন প্রাক্তন পাক পেসার শোয়েব আখতার। তিনি টুইট করে লেখেন, "অমিত জী সেরে উঠুন, আপনার দ্রুত আরোগ্য কামনা করি।"

 

আরও পড়ুন- "লর্ডসে ঘুরপাক জামা মানে দাদাগিরি!" সৌরভের 'ব্যালকনি কাণ্ডের' ১৮ তম জন্মদিন  

.