Boxing Day Test: দ্বিতীয় টেস্টে বাদ পড়তে পারেন Wriddhiman ও Prithvi, খেলতে পারেন Pant, Gill

এদিকে খারাপ ফর্মের কারণে দল থেকে বাদ পড়ছেন ওপেনার পৃথ্বী শ (Prithvi Shaw), বদলে দলে আসতে চলেছেন কেকেআরের শুভমান গিল (Shubhman Gill)।

Updated By: Dec 21, 2020, 02:21 PM IST
Boxing Day Test: দ্বিতীয় টেস্টে বাদ পড়তে পারেন Wriddhiman ও Prithvi, খেলতে পারেন Pant, Gill
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: প্রথম টেস্টে ধরাশায়ী হওয়ার পর সিরিজে (Border-Gavaskar Trophy) ঘুরে দাঁড়াতে মরিয়া ভারত। মেলবোর্নে (MCG) ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজের দ্বিতীয় টেস্টে দলে হতে পারে একাধিক পরিবর্তন।

খারাপ ব্যাটিংয়ের জন্য সম্ভবত বাদ পড়তে চলেছেন বাংলার ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)। তাঁর জায়গায় দলে আসতে পারেন ঋষভ পান্থ (Rishabh Pant)। ঋদ্ধির ব্যাটিং নিয়ে টিম ম্যানেজমেন্ট খুব একটা সন্তুষ্ট নয় বলেই খবর। অপরদিকে ঋষভ (Rishabh Pant) অনুশীলন ম্যাচে শতরান করেছেন এবং নিজের শেষ অজি সফরেও রয়েছে শতরান। অ্যাডিলেডে পিঙ্ক বল টেস্টে দুই ইনিংসেই ব্যর্থ ঋদ্ধিমান (Wriddhiman Saha), করেছেন যথাক্রমে ৪ ও ৯ রান। যদিও দ্বিতীয় ইনিংসে ব্যর্থ হয়েছেন সবাই, ভারতের ইনিংস শেষ হয় মাত্র ৩৬ রানে। ভারতীয় ক্রিকেটের ৮৯ বছরের ইতিহাসে এটিই ছিল সর্বনিম্ন স্কোর।

এদিকে খারাপ ফর্মের কারণে দল থেকে বাদ পড়ছেন ওপেনার পৃথ্বী শ (Prithvi Shaw), বদলে দলে আসতে চলেছেন কেকেআরের শুভমান গিল (Shubhman Gill)। বারংবার একইভাবে সুইংয়ে পরাস্ত হয়ে পৃথ্বীর আউট হওয়ার ধরণ দেখে প্রশ্ন উঠে গেছে তাঁর টেকনিক নিয়ে। স্টার্ক, কামিন্স, হ্যাজেলউডের সামনে তিনি যে বেশ নড়বড়ে তার প্রমাণ পাওয়া গেছে। গিল নজর কেড়েছেন প্রস্তুতি ম্যাচে।

আরও পড়ুন- Boxing Day Test: Shami’র চোট বড় সমস্যা ভারতের, অবিলম্বে Ishant’কে অস্ট্রেলিয়া পাঠানো হোক; বললেন Gavaskar

এছাড়া অধিনায়ক বিরাট কোহলি দেশে ফিরে আসায় ৪ নম্বরে হয়ত ব্যাট করবেন কে এল রাহুল (KL Rahul) ও চোটের কারণে সিরিজ থেকে মহম্মদ শামি (Mohammed Shami) ছিটকে যাওয়ায় মহম্মদ সিরাজ (Md Siraj) আসতে পারেন প্রথম একাদশে।

আরও পড়ুন- Boxing Day Test : পৃথ্বী শ'কে বাদ দিয়ে কাকে নেওয়া উচিত! জানালেন Gavaskar

.