Cristinao Ronaldo vs Lionel Messi: মেসি-রোনাল্ডোর মহারণ ঘিরে উত্তেজনা তুঙ্গে, কত লক্ষ টিকিটের জন্য আবেদন?

সূত্রের খবর, এই ম্যাচের টিকিট বিক্রি শুরুর কয়েক মিনিটের মধ্যেই সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। একসময়ে অনলাইনে টিকিট কাটার জন্য প্রায় ২০ লক্ষ মানুষ অপেক্ষারত ছিলেন।

Updated By: Jan 13, 2023, 04:58 PM IST
Cristinao Ronaldo vs Lionel Messi: মেসি-রোনাল্ডোর মহারণ ঘিরে উত্তেজনা তুঙ্গে, কত লক্ষ টিকিটের জন্য আবেদন?
মেসি-রোনাল্ডোর মহারণ নিয়ে উত্তেজনা তুঙ্গে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৯ জানুয়ারি ৯০ মিনিটের যুদ্ধে মহারণ। সৌদি আরবের (Saudi Arabia) বুকে ফের একবার মুখোমুখি হবেন লিওনেল মেসি বনাম ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Lionel Messi vs Cristiano Ronaldo) ডুয়েল দেখা যাবে। এলএম টেন' (LM 10) ও 'সিআর সেভেন'-এর (CR 7) মধ্যে সেই লড়াই দেখার অপেক্ষায় রয়েছে ফুটবল দুনিয়া। বিশ্ব ফুটবলের দুই মহাতারকা যে ফের একে অপরের বিরুদ্ধে নামতে চলেছেন, সেই বিষয়ে আগেই সিলমোহর দিয়েছিলেন আল নাসেরের (Al Nassar) কোচ রুডি গার্সিয়া (Rudi Garcia)। 

এই ম্যাচ দেখার জন্য উত্তেজনার পারদ ইতিমধ্যেই চড়তে শুরু করে দিয়েছে। স্টেডিয়ামে বসে খেলা দেখা ছাড়াও টেলিভিশন ও ডিজিটাল প্ল্যাটফর্মে এই মেগা ম্যাচ দেখার আগ্রহ বাড়ছে সমর্থকদের মধ্যে। সৌদি আরবে মাটিতে একটি প্রীতি ম্যাচ খেলবে ফরাসি জায়ান্ট প্যারিস সঁ জরমঁ-এর (Paris Saint Germain)। সেই ম্যাচে পিএসজির (PSG) প্রতিপক্ষ হবে আল হিলাল (Al Hilal SFC) এবং আল নাসের ক্লাবের যৌথ একাদশ। স্টেডিয়ামে বসে এই ম্যাচের টিকিটের জন্য ২০ লক্ষর বেশি মানুষ অনলাইনে আবেদন করেছেন। কারণ শুধু তো মেসি বনাম রোনাল্ডো নয়, নেইমার (Neymar Jr)-কিলিয়ান এমবাপের (Kylian Mbappe)মতো তারকাও এই ম্যাচে খেলবেন। 

আরও পড়ুন: Rishabh Pant Health Update:অস্ত্রোপচারের পর প্রথমবার নিজের পায়ে দাঁড়ালেন, কবে মাঠে ফিরবেন পন্থ?

আরও পড়ুন: Rahul Dravid Health Update: বেঙ্গালুরু যাওয়ার বিমানে দ্রাবিড়ের ছবি ভাইরাল, শেষ ম্যাচে সাজঘরে থাকবেন?

সূত্রের খবর, এই ম্যাচের টিকিট বিক্রি শুরুর কয়েক মিনিটের মধ্যেই সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। একসময়ে অনলাইনে টিকিট কাটার জন্য প্রায় ২০ লক্ষ মানুষ অপেক্ষারত ছিলেন। এর আগে ক্লাব পর্যায়ে মেসি ও রোনাল্ডো বহুবার মুখোমুখি হয়েছেন লা লিগায়। তবে দুই তারকারই ঠিকানা বদলে গিয়েছে এখন। রোনাল্ডো চলে এসেছেন সৌদি আরবে। মেসির নতুন ঠিকানা প্যারিস সাঁ জাঁ। বিশ্বকাপ পর্ব এখন শেষ। মেসি নেমে পড়েছেন ক্লাবের হয়ে। গোলও করেছেন। রোনাল্ডো এখনও নামেননি। ১৯ জানুয়ারি সেই মাহেন্দ্রক্ষণ। মেসির সামনে রোনাল্ডো। গোটা বিশ্ব তাকিয়ে সেই ম্যাচের দিকে। আরব দেশে অভিষেক হবে রোনাল্ডোর। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.