UEFA EURO 2020: নকআউটে চলে গেল Austria, অন্য গ্রুপের দিকে তাকিয়ে থাকবে Ukraine

জয় ছাড়া আর কোনও রাস্তা খোলা ছিল না অস্ট্রিয়ার সামনে।

Updated By: Jun 22, 2021, 12:33 AM IST
UEFA EURO 2020: নকআউটে চলে গেল Austria, অন্য গ্রুপের দিকে তাকিয়ে থাকবে Ukraine

নিজস্ব প্রতিনিধি:গ্রুপ 'সি'-র প্রথম দুই দলের মধ্যে থেকে নকআউট পর্বে যেতে জয় ছাড়া আর কোনও রাস্তা খোলা ছিল না অস্ট্রিয়ার সামনে। সমীকরণের এই খেলায় বাজিমাত করে নকআউটে পৌঁছে গেল অস্ট্রিয়া। এদিন রোমানিয়ার বুখারেস্টে ন্যাশনাল এরিনায় অস্ট্রিয়া ১-০ গোলে হারিয়ে দিল ইউক্রেনকে। ম্যাচের ২১ মিনিটে অস্ট্রিয়ার হয়ে একমাত্র গোলটি করলেন ক্রিস্টফ বমগার্টনার।

আরও পড়ুন: UEFA EURO 2020: Netherlands ঝড়ে খড়কুটোর মতো উড়ে গেল North Macedonia

গ্রুপ 'সি'-র পয়েন্ট টেবিলে একে থাকা নেদারল্যান্ডস ও দুয়ে শেষ করা অস্ট্রিয়া সরাসরি পৌছে গেল শেষ ষোলোয়। তিন পয়েন্ট নিয়ে তিন নম্বরে থাকল ইউক্রেন। সেক্ষেত্রে এবার ইউক্রেনকে অন্য গ্রুপের দিকে তাকিয়ে থাকতে হবে। যদি সেরা চারটি তৃতীয় স্থানাধিকারী দলের মধ্যে অস্ট্রিয়া শেষ করতে পারে, তাহলেই তাদের নকআউটে খেলার সৌভাগ্য হবে। এদিন গ্রুপ পর্যায়ের অন্য ম্যাচে নেদারল্যান্ডস (Netherlands) নিজেদের ঘরের মাঠে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে উত্তর ম্যাসিডোনিয়াকে (North Macedonia)। জোহান ক্রুয়েফ এরিনায়া অরেঞ্জ আর্মির হয়ে জোড়া গোল করলেন জর্জিনিও উইজনালডাম (Georginio Wijnaldum) ও মেমফিস ডিপে (Memphis Depay)। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)