‘জার্সিকে সমর্থন করুন’, টুইটারে হরমনপ্রীতদের সমর্থনের বার্তা বিরাটের

 ‘হোল্ড ইয়র আর্মস অ্যান্ড সাপোর্ট টিম ইন্ডিয়া’

Updated By: Nov 16, 2018, 02:35 PM IST
‘জার্সিকে সমর্থন করুন’, টুইটারে হরমনপ্রীতদের সমর্থনের বার্তা বিরাটের

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় মহিলা ক্রিকেট দল টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিতে উঠতেই তাঁদের সমর্থনের আবেদন জানিয়ে টুইট করলেন বিরাট কোহলি। একই সঙ্গে জানালেন, মিতালি রাজ, হরনমনপ্রীত কউর, স্মৃতি মন্ধনারা বিশ্বকাপের মতো মঞ্চে শেষ চারের জায়গা পাকা করায় খুব খুশি এবং গর্বিত তিনি।

আরও পড়ুন- টি-টোয়েন্টি ক্রিকেটে মিতালি ‘রাজ’

বৃহস্পতিবার টুইটারে একটি ভিডিও পোস্ট করে ক্রিকেট সেনসেশন জানিয়েছেন, ভারতীয় জার্সি গায়ে চাপানো তাঁর কাছে গর্বের। ওই ভিডিও তে বিরাট কোহলিকে এও বলতে শোনা যায়, ভারতীয় জার্সির কোনও নির্দিষ্ট লিঙ্গ নেই। এমনকি এই জার্সি যিনি পরছেন তিনি কে বা কোন জায়গা থেকে এসেছেন সেটাও জানার প্রয়োজন নেই। এই জার্সি আমার দেশের প্রতিনিধিত্ব করে, এটাই সব থেকে বড় কথা। এরপরই ক্যারাবিয়ানে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় মেয়েদেরকে সমর্থন করার আর্জি জানান তিনি।

ভারতীয় মহিলা ক্রিকেটের সমর্থনে ‘হোল্ড ইয়র আর্মস অ্যান্ড সাপোর্ট টিম ইন্ডিয়া’ নামের একটি ট্রেন্ডও চালু করেন বিরাট। সেখানে  তরুণ তুর্কি ঋষভ পন্থ, ব্যাডমিনটন তারকা সাইনা নেহওয়াল এবং ভারতীয় ফুটবল অধিনায়ক সুনীল ছেত্রীকে মনোনিত করেছেন তিনি। এবার ক্রীড়াক্ষেত্রের এই তারারা বিরাটের ভিডিও-তে সারা দিলেই গোটা দেশ মিতালি, হরমনপ্রীতদের সমর্থনে একজোট হয়ে যাবে বলেই আশাবাদী ওয়াকিফহাল মহল।

আরও পড়ুন- ২৫ লাখ টাকা দিয়ে দু'বোতল মদ কিনলেন রোনাল্ডো

উল্লেখ্য, নভেম্বরের শুরুতেই বিদেশি ক্রিকেটারদের ফ্যানদের দেশ ত্যাগ করার কথা বলে বিতর্কে জড়িয়েছিলেন বিরাট কোহলি। 'বিরাট এমনও কিছু বড় ব্যাটসম্যান নয়। তাঁকে ফুলিয়ে ফাঁপিয়ে দেখানো হয়। বরং অস্ট্রেলিয়া, ইংল্যান্ডের ব্যাটসম্যানরা তার থেকে ভাল ব্যাট করে।' এক ক্রিকেট ভক্তের এই মন্তব্যে রেগে আগুন হন ভারত অধিনায়ক। তারপরই ওই ক্রিকেট ফ্যানকে ভারত ছাড়ার কথা বলেন বিরাট। ব্যস, এতেই শোরগোল পড়ে যায় সারা দেশে। তীব্র সমালোচনার মুখে পড়তে হয় বিরাটকে। কিন্তু বিরাট এরপরও তাঁর মন্তব্য থেকে একচুলও সরেননি।

.