কেরিয়ারের সেরা দেড়শো রান করার পর কী বললেন কামব্যাক ম্যান যুবি?

তিনি যুবরাজ সিং। ভারতের দু-দুটো বিশ্বকাপ জয়ের পিছনে তাঁর অবদান অনেকটা। সেই তিনিই দীর্ঘ দিন খেলেননি ভারতের নীল জার্সিতে। একদিনের ক্রিকেটে তো অনেকদিন ছিলেন অনুপস্থিত। বয়স বেড়েছে মাঝের কয়েক বছরে। কিন্তু কটকে বৃহস্পতিবার যুবরাজ আবারও প্রমাণ করলেন, তাঁর 'জাত'টাই আলাদা। তাই না, কামব্যাক ম্যান খেললেন একদিনের ক্রিকেটে নিজের সর্বোচ্চ রানের ইনিংস। কটকে দেড়শো করার পর কী কী বললেন যুবরাজ?

Updated By: Jan 20, 2017, 12:49 PM IST
 কেরিয়ারের সেরা দেড়শো রান করার পর কী বললেন কামব্যাক ম্যান যুবি?

ওয়েব ডেস্ক: তিনি যুবরাজ সিং। ভারতের দু-দুটো বিশ্বকাপ জয়ের পিছনে তাঁর অবদান অনেকটা। সেই তিনিই দীর্ঘ দিন খেলেননি ভারতের নীল জার্সিতে। একদিনের ক্রিকেটে তো অনেকদিন ছিলেন অনুপস্থিত। বয়স বেড়েছে মাঝের কয়েক বছরে। কিন্তু কটকে বৃহস্পতিবার যুবরাজ আবারও প্রমাণ করলেন, তাঁর 'জাত'টাই আলাদা। তাই না, কামব্যাক ম্যান খেললেন একদিনের ক্রিকেটে নিজের সর্বোচ্চ রানের ইনিংস। কটকে দেড়শো করার পর কী কী বললেন যুবরাজ?

আরও পড়ুন সাউদি আর বোল্টের সামনেই গুটিয়ে গেল বাংলাদেশের ইনিংস

প্রথমেই তিনি প্রশংসা করেছেন বিরাট কোহলির। যুবি বলেছেন, 'বিরাট আমার উপর আস্থা এবং ভরসা দেখিয়েছে।কেউ যদি আপনাকে ভরসা করেন, তাহলে আপনার মধ্যে থেকে সেরাটা বেরিয়ে আসবেই। শুধু বিরাটই নয়। ড্রেসিংরুমে সব সতীর্থরাই আমার পাশে থেকেছে। তাই ওদের সবাইকে ধন্যবাদ।' এছাড়াও যুবরাজ বলেছেন, 'একটা সময় এসেছিল, ভাবছিলাম, তাহলে কী ক্রিকেট ছেড়ে দেব এবার? কিন্তু আমি কোনওদিনই পালিয়ে যাওয়ার পাত্র নই। ওই সময়টায় অনেকেই আমার পাশে দাঁড়িয়েছেন। আমি আরও বেশি পরিশ্রম করেছি। তাই এই সাফল্য।'

আরও পড়ুন  আগামী বিশ্বকাপ পর্যন্ত অ্যাঞ্জেলো ম্যাথুজকেই নেতা রাখবে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড

.