Ind vs Aus: জাতীয় সঙ্গীত শুনে চোখে জল Siraj-এর, Dhoni'র প্রসঙ্গ তুলে ভারতীয় পেসারের প্রশংসায় Jaffer

ওয়াসিম জাফরের (Wasim Jaffer) টুইটে উল্লেখ, এই কিংবদন্তি হলেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 7, 2021, 02:54 PM IST
Ind vs Aus: জাতীয় সঙ্গীত শুনে চোখে জল Siraj-এর, Dhoni'র প্রসঙ্গ তুলে ভারতীয় পেসারের প্রশংসায় Jaffer
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: সিডনিতে ভারত-অস্ট্রেলিয়া তৃতীয় টেস্ট শুরুর আগে একটা ছবি ক্রিকেটপ্রেমীদের আবেগপ্রবণ করে তুলল। জাতীয় সঙ্গীত শুনে কেঁদে ফেললেন ভারতীয় পেসার মহম্মদ সিরাজ (Mohammed Siraj)। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে। সিরাজের (Mohammed Siraj) প্রশংসায় নেটিজেনরা। ভারতের প্রাক্তন ওপেনার ওয়াসিম জাফরও  (Wasim Jaffer) মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) প্রসঙ্গ তুলে সিরাজের প্রশংসায় পঞ্চমুখ।

অস্ট্রেলিয়া সফরে থাকাকালীনই বাবার মৃত্যুর খবর পান মহম্মদ সিরাজ (Mohammed Siraj)। কিন্তু জাতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়া সফরে থাকায় বাবার শেষকৃত্যে যাননি। ছেলে দেশের হয়ে খেলুক। আজীবন এই একটা স্বপ্নই মনে লালন করেছিলেন সিরাজের বাবা। তাই বাবার স্বপ্নকে বাস্তবায়িত করতে দেশে না ফেরার সিদ্ধান্ত নিয়েছিলেন মহম্মদ সিরাজ (Mohammed Siraj)। মেলবোর্নে টেস্ট অভিষেকে ৫ উইকেট নিয়েছিলেন তিনি।

সিডনিতে বাজল জন গণ মন..., নিজেকে আর ধরে রাখতে পারলেন না মহম্মদ সিরাজ। টুইট করে ওয়াসিম জাফর (Wasim Jaffer) লিখেছেন, " মাঠে উত্সাহিত করার জন্য যদি কোনও দর্শকও না থাকে, তাহলেও ভারতের থেকে খেলার চেয়ে বড় উত্সাহ আর কী হতে পারে! একজন কিংবদন্তি একবার বলেছিলেন, আপনি দর্শকদের জন্য খেলেন না , আপনি দেশের জন্য খেলেন।"

আরও পড়ুন -  Ind vs Aus : সিডনিতে বাজল জন গণ মন..., নিজেকে আর ধরে রাখতে পারলেন না মহম্মদ সিরাজ

ওয়াসিম জাফরের (Wasim Jaffer) টুইটে উল্লেখ, এই কিংবদন্তি হলেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। ২০১১ সালে বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার কাছে গ্রুপ পর্বের ম্যাচে হারার পর ধোনি ওই কথা বলেছিলেন, আপনি দর্শকদের জন্য খেলেন না , আপনি দেশের জন্য খেলেন।

আরও পড়ুন -  Ind vs Aus : অভিষেকে সাইনির প্রথম শিকার টেস্ট অভিষেক হওয়া Pucovski