MS Dhoni: সেই লম্বা চুল, হাতে রক্তমাখা অস্ত্র! ক্রিকেটার নয়, গ্ল্যাডিয়েটর রুপে ‘ক্যাপ্টেন কুল’! ভিডিও দেখুন

খুনে মেজাজে অন্য লুকে ‘ক্যাপ্টেন কুল’। 

Updated By: Feb 3, 2022, 05:27 PM IST
MS Dhoni: সেই লম্বা চুল, হাতে রক্তমাখা অস্ত্র! ক্রিকেটার নয়, গ্ল্যাডিয়েটর রুপে ‘ক্যাপ্টেন কুল’! ভিডিও দেখুন
খুনে মেজাজে অন্য লুকে ‘ক্যাপ্টেন কুল’। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: তাঁর জীবন নিয়ে সিনেমা ইতিমধ্যেই হয়ে গিয়েছে। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত অভিনীত ‘এমএস ধোনি, দ্য আনটোল্ড স্টোরি’ বক্স অফিসে সুপারহিট হয়েছিল। বিজ্ঞাপনে অভিনয় করার ক্ষেত্রেও ‘ক্যাপ্টেন কুল’-এর জুরি মেলা ভার। এ বার এহেন মহেন্দ্র সিং ধোনি আসছেন একেবারে নতুন অবতারে। নিজে অভিনয় না করলেও সুপারহিরোর মুখের জায়গায় বসানো হয়েছে মহেন্দ্র সিং ধোনির মুখ। গ্রাফিক নভেলের নাম ‘অথর্ব’।  

বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ককে দেখা যাবে সুপারহিরোর চরিত্রে। হাতে অস্ত্র, লম্বা চুল, মেদবিহীন চাবুক চেহারা। রক্তাক্ত লড়াইয়ে মত্ত ঠাণ্ডা মাথার মাহি।  সম্প্রতি ফেসবুকে সেই লুকই প্রকাশ্যে আনলেন স্বয়ং ধোনি। এই গ্রাফিক নভেলের নাম ‘অথর্ব: দ্য অরিজিন।’ 'অথর্ব'-এ ধোনিকে একজন সুপারহিরো এবং যোদ্ধা হিসেবে দেখা যাবে। যাকে দর্শকরা আধুনিক গ্রাফিক নভেল হিসেবে বর্ণনা করেছেন। 

এই গ্রাফিক নভেলের লেখক হলেন রমেশ তামিলমানি। প্রযোজনা করেছে ভিরজু স্টু়ডিও এবং মিডাস ডিলস এবং ভিনসেন্ট আদিকালরাজ এবং অশোকা মানার। চিত্রনাট্য শিব চন্দ্রিকার। গ্রাফিক্সের দায়িত্বে রয়েছে ভিরজু স্টুডিওর গোটা টিম। মোশন পোস্টার বানিয়েছেন কাভিন আদিত্য, ফটোগ্রাফি ও সিনেম্যাটোগ্রাফিক্সের  দায়িত্বে রয়েছেন পার্থিপন রবি ও লেখক রমেশ তামিলমানি নিজে।

আরও পড়ুন: Covid 19: ভাইরাসে আক্রান্ত হলেও ফ্যানদের ভালবাসায় আপ্লুত Shikhar Dhawan

আরও পড়ুন: Day-Night Test, INDvsSL: কোথায় গোলাপি বলের টেস্ট খেলবে Team India? জানিয়ে দিলেন Sourav Ganguly

 

গ্রাফিক নভেলের এই কাল্পনিক জগৎ তৈরি করতে কয়েক বছর সময় নিয়েছিল গ্রাফিক্স টিম। উপন্যাসটিতে ১৫০ টিরও বেশি চরিত্র রয়েছে। এই গ্রাফিক নভেলের ফার্স্ট লুক শেয়ার করে ধোনি খুবই উচ্ছ্বসিত।

ধোনি বলেছেন, ”ভারতের প্রথম প্রাচীন সুপারহিরোকে সমসাময়িকভাবে তুলে ধরার চেষ্টা করেছেন লেখক। আশা করি সবার পছন্দ হবে।”

ধোনিকে নতুন অবতারে দেখে একেবারে আপ্লুত তাঁর অনুরাগীরা। স্বভাবতই ধোনির নতুন লুক ও সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই ভাইরাল।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.