যাঃ সিরিজ শুরুর আগেই অবসর নিয়ে নিলেন এক ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটার!

আগামী ২১ জুলাই থেকে ভারতের বিরুদ্ধে ঘরের মাঠে চার টেস্টের সিরিজ খেলতে নামছে ওয়েস্ট ইন্ডিজ। এর মধ্যে একটি দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলাও হয়ে গিয়েছে। কিন্তু এরই মধ্যে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটের জন্য একটি খারাপ খবর। কারণ, টেস্ট ক্রিকেট থেকে অবসর নিলেন ওয়েস্ট ইন্ডিজের পেসার জেরোমে টেলর। ৩২ বছর বয়সী এই কিরিকেটার গত ১৩ বছর ধরে চুটিয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন। ৪৬টি টেস্ট খেলে তাঁর ঝুলিতেও রয়েছে ১৩০ টি উইকেট। কিন্তু ভারতের বিরুদ্ধে চার টেস্টের সিরিজে ওয়েস্ট ইন্ডিজ দলে রাখা হয়নি তাঁকে। এরপরই টেস্ট ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিয়ে নেন টেলর। তবে, তিনি ছোট ফর্ম্যাটের ক্রিকেটে খেলবেন।

Updated By: Jul 12, 2016, 02:53 PM IST
 যাঃ সিরিজ শুরুর আগেই অবসর নিয়ে নিলেন এক ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটার!

ওয়েব ডেস্ক: আগামী ২১ জুলাই থেকে ভারতের বিরুদ্ধে ঘরের মাঠে চার টেস্টের সিরিজ খেলতে নামছে ওয়েস্ট ইন্ডিজ। এর মধ্যে একটি দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলাও হয়ে গিয়েছে। কিন্তু এরই মধ্যে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটের জন্য একটি খারাপ খবর। কারণ, টেস্ট ক্রিকেট থেকে অবসর নিলেন ওয়েস্ট ইন্ডিজের পেসার জেরোমে টেলর। ৩২ বছর বয়সী এই কিরিকেটার গত ১৩ বছর ধরে চুটিয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন। ৪৬টি টেস্ট খেলে তাঁর ঝুলিতেও রয়েছে ১৩০ টি উইকেট। কিন্তু ভারতের বিরুদ্ধে চার টেস্টের সিরিজে ওয়েস্ট ইন্ডিজ দলে রাখা হয়নি তাঁকে। এরপরই টেস্ট ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিয়ে নেন টেলর। তবে, তিনি ছোট ফর্ম্যাটের ক্রিকেটে খেলবেন।

আরও পড়ুন  রূপকথার রাজা রোনাল্ডোর গল্প যেভাবে বুড়ো বয়সে নাতিদের কাছে করবেন

শুধু ভালো বলই করতেন না টেলর। ২০০৮ সালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে আট নম্বরে ব্যাট করতে নেমে ১০৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন তিনি।

আরও পড়ুন  এই ১০টা তথ্য না জানলে আপনার হয়তো গোটা ইউরোটাই না বোঝা থেকে যাবে