MS Dhoni: এবার আইপিএল খেলতে চান অভিনেতা! তবে প্রযোজক ধোনি এই শর্তেই রাজি

Yogi Babu asks MS Dhoni to hire him for CSK: জনপ্রিয় কমেডিয়ান যোগী বাবু চাইছেন অভিনয় ছেড়ে আইপিএল খেলতে। আর এই আবদার তিনি করেছেন খোদ চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেন এমএস ধোনিকে। ধোনি যদিও রাজি হয়েছেন একবারেই, তবে অভিনেতাকে দিয়েছেন বড় শর্ত।   

Updated By: Jul 11, 2023, 01:36 PM IST
MS Dhoni: এবার আইপিএল খেলতে চান অভিনেতা! তবে প্রযোজক ধোনি এই শর্তেই রাজি
আইপিএল খেলতে চাইছেন যোগী বাবু

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাঁচির রাজপুত্র মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) 'সেকেন্ড হোম' চেন্নাই! এই নিয়ে কোনও সন্দেহ নেই। সারা বিশ্বে ধোনির জনপ্রিয়তা এককথায় গগনচুম্বী। তবে আইপিএলের সৌজন্যে চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings, CSK) 'থালা' কার্যত পূজিত হন চেন্নাই ও গোটা দক্ষিণ ভারতেই। ভুবনজয়ী ভারত অধিনায়কের ক্রিকেটে কেরিয়ার বাদ দিলেও, তাঁর আরও বেশ কিছু পরিচয় রয়েছে। ধোনির নিজস্ব প্রোডাকশন হাউস ও হোটেল ব্যবসা রয়েছে। এমনকী তিনি বেঙ্গালুরুতে চালান একটি গ্লোবাল স্কুলও। ১০৪০ কোটি টাকার মালিক এবার রুপোলি পর্দায় পা রেখেছেন। তবে ক্যামেরার সামনে নয়, ছবির নেপথ্যে তিনি। মিস্টার অ্যান্ড মিসেস ধোনির প্রোডাকশান হাউসের ব্যানারে আসতে চলেছে তামিল ছবি 'লেট'স গেট ম্যারেড ওরফে এলজিএম' (Let's Get Married, LGM)। গত মঙ্গলবার 'এলজিএম'-এর অডিয়ো ও ট্রেলার লঞ্চ ইভেন্ট ছিল। অনুষ্ঠানে ধোনি ও সাক্ষী ছিলেন দর্শকের আসনে। এই ছবিতে অভিনয় করেছেন দক্ষিণের জনপ্রিয় কমেডিয়ান যোগী বাবু (Yogi Babu)। এই অনুষ্ঠানেই অভিনেতা আইপিএল খেলার আবদার করেন সিএসকে ক্যাপ্টেনের কাছে! 

আরও পড়ুন: MS Dhoni's Pet Family: মাহির বাড়িতে থাকে ম্যাকাও-ঘোড়া, কুকুর-ছাগল! দাম জানেন তাদের?

যোগীর আবদার শুনে, ধোনি বলেন, 'রায়ডু অবসর নিয়েছে। ফলে সিএসকে-তে তোমার জন্য আমাদের একটা জায়গা রয়েছে। আমি ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলব। কিন্তু তুমি তো সিনেমা নিয়ে চূড়ান্ত ব্যস্ত। তোমাকে তো ধারাবাহিক ভাবে খেলতে হবে। ওরা কিন্তু খুব জোরে বল করে। তোমাকে আহত করার জন্যই ওরা বল করবে।' ধোনির উত্তর শুনে সকলে হাসিতে ফেটে পড়েন। ঘটনাচক্রে রজনীকান্ত, বিজয় ও অজিতের মতো দক্ষিণের সুপারস্টারের সঙ্গে স্ক্রিন শেয়ার করা যোগী বাবু দর্শকদের মনে আলাদাই জায়গা করে নিয়েছেন। তবে যোগী বাবু কিন্তু এক সময় ক্রিকেটটাও দারুণ খেলতেন। তিনি রাজ্য চ্যাম্পিয়ন ক্রিকেটারই ছিলেন। অন্যদিকে ধোনির সিএসকে হার্দিক পাণ্ডিয়ার গুজরাত টাইটান্সকে  ৫ উইকেটে হারিয়ে পঞ্চমবারের জন্য আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। ভারতের জোড়া বিশ্বকাপ জয়ী আবারও বুঝিয়ে দিয়েছেন যে, অধিনায়কত্ব যদি ব্র্যান্ড হয়। তাহলে তিনিই তার ব্র্যান্ড অ্যাম্বাসেডর। ধোনি এমন একজন অধিনায়ক যিনি ম্যাচের যে কোনও পরিস্থিতিতেই তাঁর মাথায় ছকে ফেলা পরিকল্পনাগুলি এ, বি, সি করে কাজে লাগাবেনই, লাগাবেন। ঠিক সেই কারণে মাহির মাস্টারমাইন্ড অন্য গ্রহের। ফের মাহিবন্দনায় মুখর হয়েছিলেন সকলেই।

আরও পড়ুন: MS Dhoni's Net Worth: টাকার গদিতেই মহেন্দ্র! সম্পত্তির অঙ্ক ধারণারও বাইরে, চলে এল রিপোর্ট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.