বিজেপিতে যোগ দিতে চলেছেন তৃণমূলের ১০০ জন বিধায়ক: অর্জুন সিং

''এক জন নয়, আরও ১০০ জন বিধায়ক তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেবেন।'' 

Updated By: Mar 26, 2019, 04:56 PM IST
বিজেপিতে যোগ দিতে চলেছেন তৃণমূলের ১০০ জন বিধায়ক: অর্জুন সিং

নিজস্ব প্রতিবেদন: ''তৃণমূলের ১০০ বিধায়ক বিজেপিতে যোগ দেবেন।'' সদ্য বিজেপিতে যোগ দেওয়ার অর্জুন সিংয়ের এই একটি লাইনেই এখন তোলপাড় রাজনৈতিক মহলে। তৃণমূল থেকে নতুন করে কারা তবে বিজেপিতে যোগ দিতে চলেছেন? এর মধ্যে কি রয়েছেন সল্টলেকের হেভিওয়েট নেতা সব্যসাচী দত্তও? উঠছে একাধিক প্রশ্ন। 

 

বিধাননগরের মেয়র সব্যসাচী দত্তের তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগদানের জল্পনায় বেশ কয়েক সপ্তাহ ধরে বঙ্গ রাজনীতি সরগরম। সম্প্রতি তাতে অর্জুন সিং ও খোদ সব্যসাচী দত্তের মন্তব্য আরও ইন্ধন জুগিয়েছে। দোলের দিনই সব্যসাচী দত্তকে বলতে শোনা যায়, ''আমি মেয়র হয়ে জন্মাইনি। মেয়র পদে যদিওবা না থাকি, এখানকার ঘরের ছেলে হয়ে থাকতে পারলেই যথেষ্ট।'' এখানেই উঠছে প্রশ্ন, কেন একথা বললেন সব্যসাচী দত্ত? তবে কি তুঙ্গে দলীয় কোন্দল? 

জয়ন্ত রায়ের বদলে দীপেন প্রামাণিক, জলপাইগুড়িতে প্রার্থী জট কাটাতে বিকল্প পথে হাঁটল বিজেপি
এসবেরই মাঝে  রবিবার অর্জুন সিং মন্তব্য করেন, ''এক জন নয়, আরও ১০০ জন বিধায়ক তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেবেন।'' কবে তা প্রশ্ন করা হলে, হালকা হাসিতে বিষয়টি এড়িয়ে যান তিনি। 
তবে এবিষয়ে জি২৪ ঘণ্টার তরফে যোগাযোগ করা হয়েছিল উত্তর ২৪ পরগনা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে।

ফের বিপাকে কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক, গ্রেফতারির দাবিতে সরব তৃণমূল

তিনি বলেন, ''১০০ জন কেন, ১ জন বিধায়কও তৃণমূল ছেড়ে বিজেপিতে যাচ্ছেন না।'' অর্জুন সিং সম্পর্কে তিনি বলেন, ''ওর মতিভ্রম হয়েছে। কিছুদিন পরই আফসোস করবে। হতাশা ছাড়া আর তখন কিছুই করার থাকবে না। ওর চৈতন্য হোক।''
তবে রাজনৈতিক মহলে শোরগোল পড়ে গিয়েছে, তৃণমূলের ক'জন তবে বিজেপির দিকে পা বাড়িয়ে রেখেছেন? উত্তর সময়ের অপেক্ষা।