ফোনে ওটিপি বলতেই গৃহবধূর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে উধাও ৫০ হাজার টাকা!

পূর্ণিমা তাঁর এসএমএস-এ আসা ওটিপি জানালেই, তাঁর অ্যাকাউন্টে থাকা ৫৬ হাজার টাকা তুলে নেওয়া হয় বলে অভিযোগ।

Updated By: Jan 4, 2019, 02:30 PM IST
ফোনে ওটিপি বলতেই গৃহবধূর  ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে উধাও ৫০ হাজার টাকা!

নিজস্ব প্রতিবেদন:  ব্যাঙ্কের অ্যাকাউন্ট থেকে উধাও ৫০ হাজার টাকা।  কেন কীভাবে টাকা অ্যাকাউন্ট থেকে উধাও হল, তা জানতে রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কের শাখার যোগাযোগ করেছিলেন গ্রাহক। কিন্তু তাঁকে সাহায্যের বদলে অপমান করে ব্যাঙ্ক থেকে বার করে দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপের ইউনাইটেড ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার শাখায়।

আরও পড়ুন: বালিগঞ্জ পার্ক: স্ত্রী বদল পারিবারিক রেওয়াজ, বউমার বিরুদ্ধেই বিস্ফোরক শ্বশুর

অভিযোগকারী কাকদ্বীপের সুভাষ নগরের বাসিন্দা পূর্ণিমা সেন। তাঁর দাবি, ৩১শে ডিসেম্বর তাঁর অ্যাকাউন্ট থেকে অল্প অল্প করে বেশ কয়েকবার টাকা তুলে নেওয়া হয়।  এরপরই তাঁর কাছে অজানা নম্বর থেকে একটি ফোন আসে। ফোনে তাঁকে বলা হয়, অ্যাকাউন্ট থেকে টাকা তোলা হচ্ছে, যদি তিনি এটিএম কার্ডটি ব্লক করতে চান, তাহলে তাঁর মোবাইলে যাওয়া এসএম এস- এর ওটিপি নম্বরটি দিতে হবে।

আরও পড়ুন: বালিগঞ্জ পার্কে অভিজাত ব্যবসায়ী পরিবারে ভাসুরকে দিয়ে স্ত্রীকে ‘ধর্ষণ’ স্বামীর!

এরপর পূর্ণিমা তাঁর এসএমএস-এ আসা ওটিপি জানালেই, তাঁর অ্যাকাউন্টে থাকা ৫৬ হাজার টাকা তুলে নেওয়া হয় বলে অভিযোগ। এই বিষয়ে তিনি ইউনাইটেড ব্যাংকের শাখায় জানতে গেলে, তাঁকে অপমান করে বের করে দেওয়া হয় বলে অভিযোগ।

আরও পড়ুন: স্বামীর সঙ্গে বান্ধবীর প্রেম, বিচ্ছেদ, আর্থিক অনটন-গড়ফায় ৩ জনের আত্মহত্যার চেষ্টায় নয়া তথ্য

তিনি কাকদ্বীপ থানায় একটি অভিযোগ দায়ের করেন পূর্ণিমা। সেই অভিযোগের ভিত্তিতে কাকদ্বীপ থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।  ব্যাঙ্কের কাকদ্বীপ শাখায় একটি লিখিত অভিযোগও জানিয়েছেন।

.