'চারটে খুন করেছি'! গোবরডাঙা থেকে গ্রেফতার বিহারের Gangster

মাস ছয়েক আগে  বিহার থেকে পালিয়ে এসেছিল সে।

Updated By: May 30, 2021, 06:25 PM IST
'চারটে খুন করেছি'! গোবরডাঙা থেকে গ্রেফতার বিহারের Gangster

নিজস্ব প্রতিবেদন: 'চারটে খুন করেছি'! ধরার পড়ার অকপট স্বীকারোক্তি। উত্তর ২৪ পরগনার গোবরডাঙায় অভিযান চালিয়ে কুখ্যাত গ্যাংস্টারকে গ্রেফতার করল বিহার পুলিস। ধৃতকে ট্রান্সজিট রিমান্ডে নিয়ে যাওয়া হল পড়শি রাজ্যে।

পুলিস সূত্রে খবর, ধৃতের নাম রাহুল সাহানি। বাড়ি, বিহারের মোতিয়ারি জেলার পিপড়াকোঠী থানার দক্ষিণ ডেকাহা এলাকায়। মাত্র ২৫ বছর বয়সেই এলাকার ২৫ জন শার্প শুটারকে নিয়ে রীতিমতো একটি দল বানিয়ে ফেলেছে রাহুল। হয়ে ওঠেছে গ্যাংস্টার। বেশ কয়েকটি খুন, তোলাবাজি, বিস্ফোরণের ঘটনায় মূল অভিযুক্ত সে। বছর খানেক আগে তার বিরুদ্ধে লুক আউট নোটিশও জারি করে বিহার পুলিস।

আরও পড়ুন: ফের শহরে ATM জালিয়াতি, অদ্ভুত মেশিন ব্যবহার করে লুঠ হচ্ছে লাখ লাখ টাকা

বিহারের গ্যাংস্টার বাংলায় এল কী করে? পুলিসের দাবি, মাস ছয়েক আগে বিহারের এক স্বর্ণ ব্যবসায়ীর ১০ লক্ষ টাকা দাবি করে রাহুল। টাকা না দিলে প্রাণে মেরে ফেলার হুমকি সে। এই ঘটনার পর বিহার থেকে পালিয়ে আসে উত্তর ২৪ পরগনার গোবরডাঙায়। মাস ছয়েক ধরে এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করে কুখ্যাত এই দুষ্কৃতী। কিন্তু তাতেও শেষরক্ষা হল না। শনিবার গভীর রাতে বিহারের তিনটি থানার পুলিসের যৌথ অভিযানে ধরা পড়ল রাহুল সাহানি।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)