ব্ল্যাকমেল করত প্রাক্তন প্রেমিক? হাওড়ায় প্রতিভাবান ক্যারাটে খেলোয়াড়ের রহস্যমৃত্যু

বাড়ি থেকে উদ্ধার  ঝুলন্ত দেহ।

Updated By: Jul 5, 2021, 05:12 PM IST
ব্ল্যাকমেল করত প্রাক্তন প্রেমিক? হাওড়ায় প্রতিভাবান ক্যারাটে খেলোয়াড়ের রহস্যমৃত্যু

নিজস্ব প্রতিবেদন: বন্ধুরাই কি আত্মহত্যার প্ররোচনা দিয়েছিল? ব্ল্যাকমেল করছিল প্রাক্তন প্রেমিক? হাওড়ায় প্রতিভাবান ক্যারাটে খেলোয়াড়ের মৃত্যুতে ঘনাচ্ছে রহস্য। বাড়ি থেকে ওই তরুণীর ঝুলন্ত দেহ উদ্ধার করেছে পুলিস। মৃতের মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করা হয়েছে। বেশ কয়েকজনকে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদও করেছেন তদন্তকারীরা।

জানা গিয়েছে, মৃতের নাম পামেলা অধিকারী। বাড়ি, হাওড়ার বালির দেশবন্ধু ক্লাব লাগোয়া এলাকায়। ক্যারাটে খেলোয়াড় হিসেবে যথেষ্ট নামডাক ছিল পামেলার। শরীরচর্চা-সহ আরও বিভিন্ন খেলাধূলায়ও আগ্রহ ছিল। গতকাল অর্থাৎ শনিবার বাড়িতে নিজের ঘর থেকে ওই ক্যারাটে খেলোয়াড়ের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিস। পরিবারের লোকেদের অভিযোগ, কয়েক বন্ধুই পামেলাকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছে। এমনকী, ফোনে নিয়মিত ব্ল্যাকমেইল করা হচ্ছিল!

আরও পড়ুন: সোদপুরে প্রায় ৭ দিন স্বামীর দেহ আগলে স্ত্রী, খবর পেয়ে বৃদ্ধের পচাগলা দেহ উদ্ধার করল পুলিস

তদন্তে সানি নামে যুবকের নাম উঠে এসেছে। মৃতের পরিবার সূত্রে খবর, বছর দুয়েক সানির সঙ্গে সম্পর্ক ছিল পামেলার। কিন্তু পরবর্তীকালে সেই সম্পর্ক অবশ্য ভেঙে যায়। সানির বিয়েও হয়ে গিয়েছে। তাহলে? অভিযোগ, প্রাক্তন প্রেমিকার কাছে বিভিন্ন ধরনের ছবি চাইত সানি। না দিলে, পামেলার আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকি দিত সে। বাড়ির লোকেদের দাবি, দিদিকে সবটাই জানিয়েছিলেন পামেলা। বস্তুত, পুলিসের দ্বারস্থ হওয়ার চিন্তাভবনা চলছিল। তারমধ্যেই ঘটে গেল এই ঘটনা। 

আরও পড়ুন: প্রধান শিক্ষকের গাফিলতিতেই বিপাকে ৮ মাধ্যমিক পড়ুয়া, স্কুলে তালা দিল অভিভাবকরা

পুলিস সূত্রে খবর, মৃত্যুর আগে ফোনের পাসওয়ার্ড লিখে রেখে গিয়েছেন পামেলা। তাঁর মোবাইলটি বাজেয়াপ্ত করা হয়েছে। ওই ফোন থেকে গুরুত্বপূর্ণ সূত্র পাওয়া যেতে পারে। ইতিমধ্যেই বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করেছেন তদন্তকারী। তবে, অভিযুক্ত সানির সন্ধান মেলেনি এখনও।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.